শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আওয়ামীলীগই জনগণের ভাগ্য পরিবর্তন করতে সক্ষম-অ্যাড. নাজমুন নাহার অনি

মামুন হোসাইনঃ / ১১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ৮:৩৩ অপরাহ্ণ

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে গণসংযোগ অব্যাহত রেখেছেন আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা,আওয়ামী আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি,ধানমন্ডি ‘ল’ কলেজের আওয়ামী আইন ছাত্র পরিষদের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযাদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর মেয়ে অ্যাড. নাজমুন নাহার অনি।
বৃহষ্পতিবার (২৬ অক্টোবর) বিকালে উপজেলার সদর বাজারের প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সকলের কাছে নিজের দোয়া কামনা করে নৌকার জন্য প্রার্থনা করেন। এসময় তিনি বলেন, তরুণরাই আগামী বাংলাদেশ গড়বে। সেইজন্য আওয়ামীলীগ সভাপতি সর্বদাই তরুণের উৎসাহিত করেন। তিনি গত প্রায় ১৫ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, বাংলাদেশকে আজ সারা বিশ্বের মানুষ সমীহের চোখে দেখছে। এর একটাই কারণ, গত দেড় দশকে এদেশের মানুষের অর্থনৈতিক উন্নয়ন হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়নের কর্মযজ্ঞ করে চলছেন। বৈশ্বিক দুর্যোগে জনগণ যাতে কষ্ট না পায় সেইজন্য ইউনিয়ন পর্যায়ে টিসিবির মাধ্যমে স্বল্পমূল্যে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের ব্যবস্থা করেছেন। বয়স্ক, বিধবা, মাতৃত্বকালিন ভাতাসহ সকল ভাতার উল্লেখ্যযোগ্যহারে বৃদ্ধি করেছেন।
স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আওয়ামীলীগই ভরসাকারণ আওয়ামীলীগই জনগণের ভাগ্য পরিবর্তন করতে সক্ষম। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই আসনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আমি এই আসনের একজন মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে আমি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।
এসময় উপস্থিত ছিলেন এসময় পৌর আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক রাজীব মজুমদার, জেলা ছাত্রলীগের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক শরীফ হোসেন, মহিলা আওয়ামীলগ নেত্রী সুলতানা ইয়াসমিন পলি, মুক্তা চক্রবর্তী, হাছিনা বেগম।
আওয়ামীগ নেতা বাবুল মোল্লা, তাজুল ইসলাম মোল্লা, পৌর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন , আরিফ হোসেন, ছাত্রলীগ নেতা আফসার হোসেন, সজিব হোসেন, সুজন দাস, নিশান, দিনেশ।
যুবলীগ নেতা মমিন, সুমন, নাঈম, আরফিুল ইসলাম, হকার্সলীগের সভাপতি সুমন প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!