শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা- ২০১৯-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯, ২:৪৫ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ : সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : দৈনিক বাংলার অধিকার ।

সোনাগাজীতে ১১ জুলাই, বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বৃহস্পতিবার সকালে বিতরণ করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সংসদ সদস্য লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল পারভেজের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুল আমিনের সঞ্চলনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আলম, সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো. মঈন উদ্দিন আহম্মদ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিটলারুজ্জামান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!