রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে ইউপি চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে -DBO-news

কহিনুর বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি। / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৭ মে, ২০২৩, ১০:৩২ অপরাহ্ণ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলার চেয়ারম্যানকে কুপিয়ে জখম করার ঘটনায় দায়েরকৃত হত্যাচেষ্টা মামলায় উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় এমপি আ স ম ফিরোজের ভাতিজা এনামুল হক ওরফে আলকাস মোল্লাসহ চারজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। ১৭.০৫.২৩ইং তারিখ রোজ বুধবার  মামলার ১০ আসামি পটুয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত চারজনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন এবং ছয়জনের জামিন মঞ্জুর করেন। 

রাষ্ট্র পক্ষের আইনজীবী (এপিপি) বশিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

       জানা গেছে, গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত র‍্যালিকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় এমপি সমর্থকরা বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে কুপিয়ে গুরুতর জখম করে। কুপিয়ে জখম করার ঘটনায় গত ২ এপ্রিল বগা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ দিদারুল ইসলাম বাদী হয়ে আ স ম ফিরোজ এমপি'র ভাতিজা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমেদ ওরফে মনির মোল্লা এবং ইউপি চেয়ারম্যান এনামুল হক ওরফে আলকাস মোল্লাসহ ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২৫/৩০ জনের নামে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।
    যাহার মামলা নং- ০৩ তারিখ- ০২/০৪/২০২৩। উক্ত মামলা ১৪ জন আসামি উচ্চ আদালত থেকে কয়েক সপ্তাহের আগাম জামিন গ্রহণ করেন। জামিনে মেয়াদ শেষ হলে বুধবার ১০ জন আসামি পটুয়াখালী চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জামাল হোসেনের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। এসময় আদালতের শুনানি শেষে বিজ্ঞ আদালত এনামুল হক ওরফে আলকাস মোল্লা, সফি হাওলাদার, মাসুম বিল্লাহ লিমন ও মোঃ মোহনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন এবং ফয়সাল আহম্মেদ ওরফে মনির মোল্লা, পঙ্কজ দাস, রাজিব দাস, সজিব দাস, মোঃ সোহেল ও মোঃ আরিফের জামিন মঞ্জুর করেন। 

     উল্লেখ্য, বাউফলে উপজেলা আওয়ামী লীগের তিনটি গ্রুপ সক্রিয় রয়েছে। পৃথকভাবে এসব গ্রুপের নেতৃত্বে আছেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল, বাউফলের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ স ম ফিরোজ এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার। 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!