শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৬ষ্ঠ কচুয়া উপজেলা পরিষদ নির্বাচন ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে কুলসুমা আক্তার

শান্তুু ধর, কচুয়া প্রতিনিধি / ৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৩:২১ পূর্বাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নিবার্চন ঘিরে ক্ষমতাসীন দল আওয়ামী লীগে চেয়ারম্যান প্রার্থীদের ছড়াছড়ি দেখা যা”েছ। গত বুধবার ৩য় ধাপে ১১২টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণা করেছে নির্বাচন কমিশনার (ইসি) সচিব মো. জাহাংগীর আলম। এর মধ্যে চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা রয়েছে। এই দুটি উপজেলায় ইভিএমএ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসীল অনুযায়ী- মনোনয়নপত্র জমা দেওয়া শেষ তারিখ ২ মে, যাচাই-বাছাই ৫ মে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে, প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ ১৩ মে। ভোটগ্রহন হবে ২৯ মে। তফসীল ঘোষণা পর থেকে কচুয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে আগ্রহী আওয়ামী লীগ নেতারা ব্যাপক তৎপর হয়ে উঠেছেন। তবে মাঠে বিএনপি-জামায়াত নেতাদের তেমন কোনো কার্যক্রম চোখে পড়ছে না। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিতারা ইউনিয়ন বুধুন্ডা গ্রামের তারুণ্যের অহংকার কুলসুমা আক্তার। তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তরুণ ও মেধাবী এই নেত্রী।
উল্লেখ্য, তিনি মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও ইউনিয়নের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম মনির হোসেনের সুযোগ্য কন্যা। তিনি নারায়নপুর ডিগ্রি কলেজ থেকে ২০০৭ সালে এইচএসসি ও একই কলেজ থেকে বি.এ ¯œাতক সম্পন্ন করেন। পড়াশুনার পাশাপাশি তিনি ছাত্র রাজনীতি সাথে জড়িয়ে পড়েন। এছাড়াও কচুয়া উপজেলার জাতীয় নির্বাচনগুলোতেও সক্রিয়তার সাথে দায়িত্ব পালন করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রাথী কুলসুমা আক্তারের বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম মনির হোসেন রাজনৈতিক পরিবারের সন্তান। বাবার পথ ধরেই রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে জনগনের সেবা করার প্রত্যয় নিয়ে আসন্ন কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন।
তাহার নির্বাচনী এলাকা কচুয়া উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় সর্বত্র ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন এই নেত্রী। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন বলে সাধারণ ভোটাররা আশাবাদী। সাধারণ ভোটার, নারী-পুরুষ ও তরুণদের মধ্যেও ভোটের মাঠে আলোচনার শীর্ষে রয়েছেন এই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কুলসুমা আক্তার।
কুলসুমা আক্তার বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমি আশাবাদী জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ। বিজয়ী হলে দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষের পাশে থাকার চেষ্টা করবো। আপনাদের সাংবাদিকদের মাধ্যমে কচুয়াবাসীর জনগন ও ভোটারদের আমার পক্ষ থেকে শুভে”ছা ও অভিনন্দন জানাই। তারুন্যের নেতৃত্বে কচুয়াকে স্মার্ট উপজেলা হিসেবে রূপান্তরিত করবো। আপানারা আমাকে দোয়া ও সমর্থন করবেন।

ছ্িবঃ মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কুলসুমা আক্তার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!