মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ আট দিনের সফরে আজ ৯ এপ্রিল রাতে খুলনা আসছেন

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ৭:৫১ অপরাহ্ণ

সফরসূচি অনুযায়ী মন্ত্রী ১০ এপ্রিল সকাল ১০টায় স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বিকাল পাঁচটায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ডুমুরিয়ায় বিভিন্ন ঈদগাহ মাঠ পরিদর্শন করবেন। তিনি ১১ এপ্রিল সকাল সাড়ে আটটায় ডুমুরিয়া উলা ঈদগাহ ময়দানে ঈদের অনুষ্ঠানে যোগদান ও মুসল্লিদের সাথে কুশল বিনিময় এবং দুপুর ১২টা থেকে বিভিন্ন ইউনিয়নে ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
মন্ত্রী ১২ এপ্রিল সকাল ১১টায় খুলনার নিরালায় ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রয়াত নেতা নাজিবুর রহমানের পরিবারের সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়, বেলা একটায় ডুমুরিয়া ফাউন্ডেশনের আয়োজনে বানিয়াখালী মাওলানা ভাসানী মেমোরিয়াল ডিগ্রী কলেজে ফ্রি মেডিকেল ক্যাম্পে যোগদান এবং বিকাল চারটায় সাহস ইউনিয়নের গজেন্দ্রপুর জি এস কে মাধ্যমিক বিদ্যালয় স্কুল মাঠে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করবেন।
তিনি ১৩ এপ্রিল সকাল সাড়ে ১১টায় ফুলতলার জামিয়া আওয়ামী লীগ অফিসে ঈদ পরবর্তী নেতাকর্মীদের সাথে মতবিনিময়, দুপুর সাড়ে ১২টায় ফুলতলা উপজেলা আওয়ামী লীগের অফিসে ঈদ পরবর্তী নেতাকর্মীদের সাথে মতবিনিময় এবং বিকাল পাঁচটায় চুকনগর দিবাপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদান করবেন।
মন্ত্রী ১৪ এপ্রিল সকাল সাড়ে আটটায় ডুমুরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত পহেলা বৈশাখের মঙ্গলশোভাযাত্রা ও পরবর্তী অনুষ্ঠানে যোগদান, দুপুর ১২টায় কপিলমুনি কলেজ এ্যালামলাই এসোসিয়েশন আয়োজিত প্রাক্তন ছাত্র-শিক্ষক পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদান, বিকাল পাঁচটায় পূর্ব বিলপাবলা ও বাদুরগাছা বাসন্তি মন্দিরে পূজা অনুষ্ঠানে এবং সন্ধ্যা সাতটায় খরসন্ড মিকশিমিল সাহাপাড়া পূজা মন্দিরে পহেলা বৈশাখের অনুষ্ঠানে যোগদান করবেন।
তিনি ১৫ এপ্রিল সকাল ১১টায় ডুমুরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত বৈশাখী মেলা পরিদর্শন এবং সন্ধ্যা সাতটায় পেড়িখালী বাসন্তী মন্দিরে সপ্তমী পূজার অনুষ্ঠানে যোগদান করবেন। মন্ত্রী ১৬ এপ্রিল সকাল ১০টায় স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করবেন। বিকালে মন্ত্রী ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!