বুধবার, ০১ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি পাঁচবিবিতে তৃষ্ণার্থদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম ৭ জানুয়ারি অনেক অপকর্ম করেছি, উপজেলা নির্বাচনে করব না: আ. লীগ নেতা পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু।। রাজারহাট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনু্ষ্ঠিত জয়পুরহাটে গাঁজা ও নেশার ট্যাবলেটসহ গ্রেপ্তার-৫ তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

১২৫ বছর পুর্তিতে গান গাইবেন নাসির, কাজী শুভ ও নিশি শ্রাবনী

বিনোদন প্রতিবেদক / ৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ৭:১২ অপরাহ্ণ

বরিশাল জেলার উজিরপুর উপজেলার ঐতিহ্যবাহী শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১২৫ বছর পুর্তি ১৩ এপ্রিল। এদিন বিদ্যালয় প্রাঙ্গনে বর্তমান ও প্রাক্তন শিক্ষক, শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তি, সরকারি কর্মকর্তা, স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ প্রায় পাঁচ হাজার মানুষের ঈদ পুনর্মিলনী ও মিলন মেলা অনুষ্ঠিত হবে। দিনটিকে স্মরণীয় করে রাখতে শিক্ষক শিক্ষার্থী ও প্রাক্তনদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই সাথে বিদ্যালয়ের স্কাউট ও গার্লস গাইড দলের মনোমুগ্ধকর ডিসপ্লে। এ আয়োজনকে আরো আনন্দঘন করে তুলতে সঙ্গীত পরিবেশন করবেন- জনপ্রিয় কণ্ঠশিল্পী নাসির, কাজী শুভ ও নিশি শ্রাবনীসহ আরো অনেকে। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আর জে অপু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব, বীর মুক্তিযোদ্ধা এ এম সাইদুর রহমান।

উল্লেখ্য, ১৮৮৭ সালে জুনিয়র স্কুল হিসেবে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের যাত্রা শুরু। এর প্রকৃত বয়স ১৩৭ বছর। কোলকাতা বিশ্ববিদ্যালয়ের প্রদানকৃত তথ্যমতে বিদ্যালয়টি থেকে শিক্ষার্থীরা প্রথম এন্ট্রান্স পরীক্ষায় অবতীর্ণ হন ১৯০১ সালে। সে হিসেবে ১৮৯৯ সালকে বিদ্যালয়টির মাধ্যমিক স্বীকৃতি লাভের বছর হিসেবে গন্য করা হয়। তখন থেকে ১৮৯৯ সালই বিদ্যালয়ের প্রতিষ্ঠার বছর হিসেবে পালিত হয়ে আসছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!