বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈদের পূর্বেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করা হবে — শিল্প পুলিশের উপ-মহাপরিদর্শক

অধিকার ডেক্স / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৯:১৯ অপরাহ্ণ

ঈদের পূর্বেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করা হবে
—— শিল্প পুলিশের উপ-মহাপরিদর্শক

আলিফ আরিফা টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:

শিল্পপুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আজাদ মিয়া বলেছেন, পবিত্র ঈদ-উল-ফিতরের পূর্বেই শিল্পকারখানার শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করা হবে। আমরা আমাদের অংশীজনদের সাথে অর্থাৎ কারখানার মালিকপক্ষ, বিজিএমইএ, বিকেএমইএসহ সংশ্লিষ্ট সকলের সাথে দফায় দফায় আলোচনা করেছি। শ্রমিকরা যাতে বেতন-ভাতা নিয়ে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেই চেষ্টাই করা হচ্ছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের টঙ্গী খাঁ-পাড়া রোডের মাসকো-পিকাসো কারখানা পরিদর্শণে এসে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।
গাজীপুরে প্রায় ৩৬টি পোশাক কারখানার শ্রমিকদের বেতন পরিশোধ করা হয়নি এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমরা গোয়েন্দা পুলিশের মাধ্যমে তথ্য সংগ্রহ করছি। কোন কোন কারখানা কর্তৃপক্ষ শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করেনি সেগুলো তালিকা করে ঈদের আগেই বেতন-ভাতা পরিশোধের জন্য নেপথ্যে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে আমরা বেশ কয়েকটি কারখানার ম্যানেজমেন্ট ও মালিকপক্ষের সাথে বসে আলোচনা করে সমস্যার সমাধান করেছি।
এসময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর শিল্প পুলিশের পুলিশ সুপার মো, সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার মইনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান আহমেদ, সহকারি পুলিশ সুপার মো. মোশাররফ হোসেন, টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন, শিল্প পুলিশের টঙ্গী ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ওসমান গণিসহ পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
##


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!