শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে জনসমাগমস্থলে অগ্নি নির্বাপন বিষয়ে সচেতনতা ও বাজার মনিটরিং

মোঃ মাহফুজুর রহমান বিপ্লব।ফরিদপুর প্রতিনিধি / ১১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৭:৪৬ অপরাহ্ণ

 

ফরিদপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জনসমাগমস্থলে অগ্নি নির্বাপন বিষয়ে সচেতনতা ও ওজন, মূল্য নির্ধারণ সহ বিভিন্ন বিষয়ে বাজার মনিটরিং করেছেন জেলা প্রশাসক।

আজ (৩ এপ্রিল)২৪ইং তারিখ বুধবার বেলা সাড়ে ১২ টা থেকে শুরু হয় মনিটরিং ও সতর্কীকরণ কার্যক্রম।

এ সময় জেলা প্রশাসকের পক্ষ হতে সর্বস্তরের জনগনকে অগ্নি নির্বাপন সহ যেকোন দুর্ঘটনা বিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মুজিবুল ইসলাম ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাঈমা নাদিয়ার যৌথ অংশগ্রহনে অগ্নি নির্বাপণ ব্যবস্থাপনা সম্পর্কে মনিটরিং ও সতর্কীকরণ কার্যক্রমে জেলা শহরের চকবাজার এলাকা, থানার মোড় এলাকা ও বারী প্লাজা মার্কেট মনিটরিং ও সতর্কীকরণ করা হয়। এসময় জেলা স্যানিটারী ইন্সপেক্টর মোঃ বজলুল রশিদ খান সহ জেলা আনসার ও ফায়ার সার্ভিসের ভিন্ন ভিন্ন দুটি টিম কার্যক্রমকে সহায়তা করে।

কার্যক্রম শেষে উল্লিখিত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ অনুযায়ী ০২ টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মুজিবুল ইসলাম এ বিষয়ে বলেন, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আহসান তালুকদারের দিক নির্দেশনায় ফরিদপুর জেলায় অগ্নি নির্বাপণ ব্যবস্থাপনা সম্পর্কে মনিটরিং ও সতর্কীকরণ কার্যক্রম শুরু হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!