মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ তিন জন আটক আইসিটি মামলা থেকে জামিন পেলেন নবীনগরের ৫ সাংবাদিক সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ মীরসরাইয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা কুড়িগ্রামে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার: অপহৃত উদ্ধার নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত দেড় শতাধিক মোটর সাইকেল র‍্যালী নিয়ে ‘ডেডবডি’র প্রচারণা ফরিদপুরে মুন্সিবাজার উচ্চ বিদ্যালয়ের দ্বি বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ উপজেলায় ভোট করতে চাইলে পদত্যাগ করতে হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ পাঁচবিবিতে মাঠ দিবস অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কদমতলী থানা প্রেসক্লাবের ইফতার ও মতবিনিময় সভা

সুমন চৌধুরী / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ণ

রাজধানী ঢাকার কদমতলী থানা প্রেসক্লাবের উদ্যোগে অত্র থানায় বসবাসরত সকল সাংবাদিকদের নিয়ে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শুক্রবার (২৯ মার্চ) বিকাল ৫ টায় কদমতলী থানাধীন রায়েরবাগ বাস স্টান্ড সংলগ্ন পুতুল বাড়ী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দৈনিক নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক সুমন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কদমতলী থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজ মাহফুজ।

২০০৯ সালে এই সংগঠন টি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত হয় এবং সরকারি অনুমোদন লাভ করে। দীর্ঘ পনের বছর যাবত সকলে মিলে সাংবাদিক দের অধিকার আদায়ে এবং সমাজে-রাষ্ট্রে ব্যাপক ভুমিকা পালন করে আসছে।ইফতার ও দোয়া মাহফিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন আশিকুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত সকলে একে একে সকলের পরিচয় প্রদান করেন এবং রাকিবুল ইসলাম মিলন, আনিস ও এম এইচ মাসুদের তত্ত্বাবধানে নতুন সবাই ফরম পূরণ করে আরো অনেকে সদস্য হোন।

মূল আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শেষ হেলাল,পরবর্তীতে সিনিয়র সাংবাদিক আমির হোসেন আমু এম এ হালিম, মো: আনোয়ার আকাশ, এম এইচ মাসুদ,এডভোকেট মহিউদ্দিন, কাজী হানিফ,সরকার জামাল,হারুন অর রশীদ,এস কে সবুজ,মো: সোলাইমান, ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান, এডভোকেট ওয়াহিদুন নবী বিপ্লব,মো: নাসির মোল্লা, মোস্তাফিজুর রহমান মিলন রাহাদ হোসেন, নারী সাংবাদিক বৃস্টি,সমাজসেবক নুরুল ইসলাম নুরু ও মো: উজ্জ্বল প্রমুখ।

দৈনিক আলোকিত বাংলাদেশের বিভাগীয় সম্পাদক কদমতলী থানা প্রেসক্লাবের সিনিয়র সদস্য আশরাফ উদ্দীন ভিডিও বার্তায় উপস্থিত সকল কে শুভেচ্ছা জানান। কদমতলী থানা প্রেস ক্লাবের আগামীর নির্বাচন কে সামনে রেখে মহতি এই আয়োজনে উপস্থিত সকলের সম্মতি ক্রমে আগামী এক মাসের মধ্যে ক্লাবের সকল সদস্যকে সাথে নিয়ে ঈদ পরবর্তী সময়ে একটি জমকালো ঈদ পুনর্মিলনীর আয়োজন করতে এগারো সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয় এতে আহবায়ক হিসাবে শেখ হেলাল, সদস্য সচিব হিসাবে যৌথভাবে সুমন চৌধুরী ও ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসানের নাম ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন এডভোকেট মহিউদ্দিন, আনোয়ার আকাশ,সরকার জামাল, রুবেল গাজী, মো: সোলাইমান,এম এ হালিম হানিফ কাজী ও মোস্তাফিজুর রহমান মিলন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!