মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

শাহাদাত রাসেল চৌধুরী বিশেষ প্রতিনিধি / ৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ৭:২৩ অপরাহ্ণ

 

সারাদেশ জুড়ে চলমান তীব্র তাপদাহের মধ্যে চাটখীল,সোনাইমুড়ী আসনের সাংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এমপির দিক নির্দশনায়
নোয়াখালীর সোনাইমুড়ীতে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন, তরমুজ ও হাত পাখা বিতরণ করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। চলমান তীব্র তাপদাহে মানুষের কষ্ট লাঘবে সোনাইমুড়ী বাজারের নোয়াখালী-চাটখিল রোডের কয়েকশ শ্রমজীবী মানুষের মাঝে এইসব সামগ্রী বিতরণ করা হয়।
সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক নূর উদ্দিন শামীমের সঞ্চালনায় বিতরণ স্থলে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দিলদার হোসেন নোবেল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রহিম শামীমসহ পৌর ও বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
এসময় সোনাইমুড়ী বাজার এলাকার দিনমজুর, রিক্সা চালক, সিএনজি চালকসহ কয়েকশো তৃষ্ণার্ত পথচারীদের মাঝে তৃষ্ণা নিবারণ সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে তীব্র তাপদাহের মধ্যে পথচারী, রিকশা চালক, সিএনজি চালকসহ শ্রমজীবীদের কিছুটা স্বস্তি দিতে বিনামূল্যে এইসব সামগ্রি বিতরণ করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এই বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক নুর উদ্দিন শামীম বলেন চলমান তাপদাহ থেকে সহসাই মিলছে না মুক্তি, তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত রয়েছে‌। তাই আমরা সোনাইমুড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পথচারী, রিকশা চালক, সিএনজি চালকসহ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন, তরমুজ হাতপাখা বিশুদ্ধ পানি বিতরণ করেছি। আমাদের চলমান এই কার্যক্রম অব্যাহত থাকবে

তিনি বলেন, মানুষ মানুষের জন্য এই কথায় বিশ্বাস রেখে সামর্থ্য অনুযায়ী সকলের উদ্যোগে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। একইসঙ্গে সামর্থ্যবান ব্যক্তিদের এই তীব্র তাপদাহে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি পেয়ে সাধারণ মানুষের স্বস্তি প্রকাশ করেছে।রিকসা চালকরা বলেন আমাদের মতো রিকশা চালককে খাবার স্যালাইন ও পানি দেয়ায় উপকার হচ্ছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বলা হয় এই তীব্রতা থেকে রক্ষা পাওয়ার জন্য বেশি বেশি করে গাছ লাগানো এবং সমাজের বিত্তবানরা সাধারণ মানুষের পাশে থাকার আহ্বান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!