মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ৭:৩১ অপরাহ্ণ

 

তীব্র তাপদাহ থেকে স্বস্তি দিতে সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো: নবীনূর ইসলাম নবীন।

 

আজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিভিন্ন স্থানে হেঁটে হেঁটে এ ছাত্রদল নেতা নিজেই পানি বিতরন করেন।

 

জাবি ছাত্রদল নেতা মো: নবীনূর ইসলাম নবীন বলেন, বাংলাদেশে চলমান তাপপ্রবাহের কারণে জন জীবন অতিষ্ঠ। খেটে খাওয়া মানুষ জীবিকার তাগিদে তীব্র গরম উপেক্ষা করে রাস্তায় বের হয়েছেন। তাই ছাত্র দলের একজন কর্মী হিসেবে মানবিক কারণে পথচারী, রিক্সা চালক ভাইদের মাঝে খাবার পানি, স্যালাইন ও শরবত বিতরণ করছি। যাতে তারা এ গরমে কিছুটা হলেও স্বস্তি লাভ করেন।

তিনি বলেন, ‘বেশ কিছুদিন ধরে জাবি তীব্র গরমে মানুষ খুব কষ্টে জীবনযাপন করছে। সব থেকে বিপাকে পড়েছে ছাত্র-ছাত্রী, শিক্ষক শিক্ষিকা, শ্রমিকসহ খেটে খাওয়া জনগণ। এই তীব্র তাপমাত্রায় যারা কর্মের জন্য বাহিরে বের হচ্ছে তাদের পাশে দাঁড়ানোই হচ্ছে আমাদের মূল উদ্দেশ্য’।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!