মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ৭:২৯ অপরাহ্ণ

 

রমজান মাসের কেনাকাটায় ফ্রি টোকেন দিয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ক্রেতাদের জন্য সাভারের ডিপজল বৃহত্তম পাইকারি কাপড়ের মার্কেটের সৌজন্যে র‍্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধায় ঢাকা আরিচা মহাসড়কের উলাইল বাজার বাসস্ট্যান্ড এলাকায় এই র‍্যাফেল ড্রয়ের আয়োজন করা হয়। পরদিন ২৭ এপ্রিল সন্ধায় আনুষ্ঠানিক পুরস্কার বিতরণী শুরু করেন মার্কেট কতৃপক্ষ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দিনব্যাপী বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হচ্ছে।

র‍্যাফেল ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল বৃহত্তম পাইকারি কাপড়ের মার্কেটের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শেখ আজহার উদ্দিন পিচ্চি।

এসময় ডিপজল বৃহত্তম পাইকারি কাপড়ের মার্কেটের উপদেষ্টা তোফাজ্জল হোসেন, দারোগ আলী মোল্লা, মার্কেট কমিটির সভাপতি শামসুল হক বাবু, সহ-সভাপতি আব্দুল আওয়াল নান্টু ও কোষাধ্যক্ষ শাহ-আলম শাহিন উপস্থিত ছিলেন।

এদিন উপদেষ্টা মন্ডলী ও মার্কেট কর্তৃপক্ষের পক্ষ থেকে প্রধান অতিথি অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হাতে ক্রেস্ট ও বিশেষ সম্মাননা তুলে দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রথম বিজয়ীকে একটি মোটরসাইকেল তুলে দেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল্লা বিশ্বাস।

পুলিশ কর্মকর্তা আব্দুল্লা বিশ্বাসের হাতে বিজয়ী প্রথম পুরস্কার গ্রহণ করেন পোশাক শ্রমিক আরিফ বিল্লাহ। তার বাড়ি নওগাঁ জেলায়। তিনি সাভারের কাতলাপুর এলাকায় বসবাস করে জে.কে গার্মেন্টসে চাকুরি করেন। আরিফ বিল্লাহ সাভারের ডিপজল বৃহত্তম পাইকারি কাপড়ের মার্কেটে ঈদুল ফিতরের পূর্বে পবিত্র রমজানে ৫০০ টাকার পণ্য ক্রয় করেন। সেদিন একটি কুপন ফ্রি পেয়ে আজ ভাগ্যের সারথী হিসেবে একটি মোটরসাইকেলের মালিক হয়ে গেলেন পোশাক শ্রমিক আরিফ বিল্লাহ। র‍্যাফেল ড্রয়ের অন্যান্য বিজয়ীদের মাঝে পর্যায়ক্রমে টোকেন যাচাই-বাছাই করে পুরস্কার তুলে দিচ্ছেন মার্কেট কতৃপক্ষ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!