শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষীপুরে বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সোহেল হোসেন লক্ষীপুর প্রতিনিধি / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ৩:১৭ পূর্বাহ্ণ

 

লক্ষীপুর বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অনশন করতে এসে প্রেমিকের মায়ের নির্যাতনের শিকার হয়েছে।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে কাঞ্চনি বাজারের সাথে ছাগল পোড়া নতুন বাড়িতে
আব্দুল গনির দ্বিতীয় মেয়ে হালিমা সাথে এ ঘটনাটি ঘটে।

নির্যাতনের শিকার ভুক্তভোগি হালিমা আক্তার জানায়, বাড়ীর পাশের জাহাঙ্গীর ছেলে এসকাবেটর চালক সাকিল সাথে ৯ মাসের প্রেমের সম্পর্ক, সে আমাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন হোটেলে গিয়ে আমার সাথে দৈহিক সম্পর্কে গড়ায়।

বিষয়টি জানাজানি হলে আমি তাকে বিয়ের চাপ দিলে সে আমাকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করে।পরে বাধ্য হয়ে আজ মঙ্গলবার দুপুরে শাকিল বাড়িতে আসলে তার মা আমাকে মারধোর করে আমার মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

ভুক্তভোগি মা সাহেরা জানান, আমার মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন হোটেলে গিয়ে তার সাথে দৈহিক সম্পর্কে গড়ায়। আমরা গরীব মানুষ শাকিল এর সাথে আমার মেয়ের বিয়ে না হলে সে আত্নহত্যার ও হুমকি দেয়।

শাকিল বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ির বাহিরে দাড়িয়ে আছে প্রেমিকা। হাতে কাটাছেড়ার দাগ,এ সময় সে সাংবাদিকদের জানায় সে
নবীগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী নির্যাতনের শিকার ভুক্তভো
সাকিল তাকে বিয়ে না করলে সে আত্নহত্যারও হুমকি দেয়।

এসময় অভিযুক্ত সাকিলের মা এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি। এ বিষয়ে স্থানীয়
আওয়ামী লীগ নেতা বাহার বলেন, বিষয়টি নিয়ে সমাধান করার চেষ্টা করেছি কিন্তু ব্যার্থ হয়েছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, জরুরী ৯৯৯ কল পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শাকিল কে গ্রেফতার করেছে সেই ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দুইদিন শাকিলের নিজ বাড়িতে রেখেছে এ ব্যাপারে সুস্থ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!