সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন- আইয়ুব আলী ফাহিম

গাজীপুর প্রতিনিধি / ১৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৩:৪০ অপরাহ্ণ

 

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন লতা গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মো. আইয়ুব আলী ফাহিম।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক বিবৃতিতে আইয়ুব আলী ফাহিম গণমাধ্যমকে জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী ও মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়েছে। সে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি জানাই স্বশ্রদ্ধ সালাম ও বিনম্র শ্রদ্ধাঞ্জলি। স্বাধীনতার মাসে সোনার বাংলা গড়া প্রতিটি বাঙ্গালির অঙ্গিকার ও দৃঢ় প্রত্যয় থাকা উচিৎ। সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ও দেশমাতৃকার কল্যাণে সবাই কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা।

আসুন আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ বিনির্মাণে এগিয়ে যাই এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব এই শপথ নেই। এ দিবসে আমাদের অঙ্গিকার, মাদক ও সন্ত্রাসমুক্ত সুস্থ্য সমাজ ব্যবস্থা গড়বার।

আইয়ুব আলী ফাহিম আরও জানান, দেশের উন্নয়নে সবাই ভূমিকা রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলি। দেশের প্রতিটি মানুষ সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠবে ও দেশের সফলতায় অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে এটাই আশা রাখছি। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতিও গভীর শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করছি। তিনি জানান, বঙ্গবন্ধু ও স্বাধীন বাংলাদেশ একই সূত্রে গাঁথা দু’টি নাম। এই বাংলায় যদি বঙ্গবন্ধু’র জন্ম না হতো, তাহলে বাংলাদেশ কোনদিন স্বাধীন হতো না। সমগ্র জাতিকে পরাধীনতার ঘানি টানতে হতো। অত্যাচারিত ও অবহেলীত হতে হতো। তাঁর সাহসী নেতৃত্ব ও ত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ আমরা পেয়েছি। তাই তাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে আমরা তার আদর্শ নিয়ে এগিয়ে যাবার অঙ্গিকার ব্যক্ত করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!