বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে তৃণমূল যুবলীগ নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত যুবলীগের নেতা সবুজ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ

 

সাভার থানা আওয়ামী যুবলীগের রাজনীতিতে জাহিদুল ইসলাম সবুজ এক দীপ্তমান জ্বলন্ত প্রদীপ। যার অসামান্য অবদানে সাভার যুবলীগ আজ সুসংগঠিত এবং অনেক বেশি শক্তিশালী। ঢাকা জেলার সাভার থানা এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুকে ভালোবাসতেন এবং বঙ্গবন্ধুর রাজনীতি অনুসরণ করতেন।

 

তিনি বর্তমানে সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

স্বচ্ছ রাজনীতিবীদ এবং অত্যন্ত কর্মীবান্ধব হওয়ায়, সাভার থানা যুবলীগের প্রতিটি কর্মীর কাছে তিনি খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি এখন সাভার যুবলীগের সভাপতি পদে পদপ্রার্থী।

রাজনীতির পাশাপাশি তিনি অনেক সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছেন। এছাড়াও তিনি গরীব দুঃখী সাধারণ মানুষের এবং বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সদস্যদের নামমাত্র মূল্যে আইনি সেবা দিয়ে আসছেন দিনের পর দিন।

তিনি বলেন, আমি আওয়ামী লীগের সক্রিয় রাজনীতি করায় তৎকালীন বিএনপি- জামাত জোট সরকার কর্তৃক অনেক হয়রানির শিকার হই। আমি সবসময় বিশ্বাস করেছি স্বচ্ছ রাজনীতি , দেশপ্রেম এবং সমাজ সেবা ছাড়া কোনো দেশের উন্নয়ন জোরালোভাবে করা সম্ভব নয়। আর আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মানুষের পাশে বাকি জীবন কাটিয়ে দিতে চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক সাভার থানা যুবলীগের এক নেতা বলেন, “সাভার থানা যুবলীগ-কে সু-সংগঠিত করতে, জাহিদুল ইসলাম সবুজ ভাইয়ের কোন বিকল্প নাই। কেন্দ্রীয় নেতৃবৃন্দ যদি সঠিক ভাবে বিচার বিশ্লেষণ এবং তৃণমূল নেতা কর্মীদের মতামতের উপর ভিত্তি করে, সভাপতি নির্বাচিত করেন তবে জাহিদুল ইসলাম সবুজ ভাই অনেক ব্যবধানে এগিয়ে থাকবেন।”


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!