সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ছাত্রলীগের নেতা ইঞ্জিঃ সাইদুল ইসলাম গণসংযোগ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ১২:২২ পূর্বাহ্ণ

 

ঢাকা জেলার সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ সাইদুল ইসলাম গত কয়েক দিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ, ভোটারদের সঙ্গে মতবিনিময় করছেন। আর “তার মার্কায়” ভোট প্রার্থনা করছেন। এ সময় তার সঙ্গে দলীয় নেতা-কর্মীসহ তার বিভিন্ন সমর্থক উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ সাইদুল ইসলাম বলেন, আমি অতীতে এই সাভার উপজেলার মানুষের সঙ্গে সুখে-দুঃখে ছিলাম, বর্তমানে আছি, আগামীতেও থাকবো। এছাড়া আমি এই উপজেলার ঐতিহ্যবাহী ছাত্রলীগের সততার সঙ্গে কাজ করে এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। আর আগামীতে সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে বিভিন্ন এলাকার ব্যাপক উন্নয়ন করবো।

এছাড়াও সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত, খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করবো। আর নারী নির্যাতন রোধ, সন্ত্রাস মুক্ত, বেকার সমস্যা সমাধাণ, রাস্তা-ঘাটের উন্নয়নসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করবো। আর সাভার উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলায় রূপান্তিত করবো। এ জন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ দলমত নির্বিশেষে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, সাভার পৌর ৬ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মোঃ ইমাম হাসান সুমন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!