সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

আবদুল মামুন,সীতাকুণ্ড / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৭ মার্চ, ২০২৪, ৩:৫১ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেপরোয়া গতিতে আসা অজ্ঞাত গাড়ীর ধাক্কায় অভিজিৎ দাশ (৩০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুইজন। নিহত অভিজিৎ চট্টগ্রামের ফটিকছড়ি থানার রৌশানগিরি এলাকার অঞ্জন দাশের পুত্র। আহতরা হলেন- শান্তনু বিশ্বাস (২৯) ও শাহেদুল ইসলাম (২৮)।
শনিবার (১৭ মার্চ) দিবাগত রাত ২টার সময় উপজেলার কদমরসুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে বারআউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ জানান, রাতে মহাসড়কে কদমরসুল এলাকায় চট্টগ্রামমুখী মোটরসাইকেলটিকে বেপরোয়া গতিতে আসা একইমুখী একটি অজ্ঞাত গাড়ী পেছন থেকে ধাক্কা দিলে এ সময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের পেছনে বসা আরোহী অভিজিৎ দাশ ছিটকে পড়ে গেলে তার মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক শান্তনু বিশ্বাস ও তার পেছনে থাকা আরোহী শাহেদুল ইসলাম। তিনি আরো জানান, অজ্ঞাত গাড়ীর চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি সরিয়ে থানায় এনে রাখা হয়েছে। এব্যাপারে আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!