বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে সাজা প্রদান

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৭ মার্চ, ২০২৪, ১১:২৬ অপরাহ্ণ

 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে কৃষি জমি থেকে ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনের দায়ে- ৪ জনকে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ১৭ মার্চ রবিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলার কাইতলা দক্ষিণ ইউনিয়নের দুটি যায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে মো. আলাউদ্দিন ও মো. তোফাজ্জল কে ১ বছর করে এবং মো. শামিম মিয়া ও সফিকুল ইসলামকে ৬ মাস করে সাজা প্রদান করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়ন গুড়িগ্রামের মো. আনু মিয়ার ছেলে ড্রেজার ব্যাবসায়ী মো. আলাউদ্দিন,
একই উপজেলার কাইতলা গ্রামের মো. শিশু মিয়ার ছেলে মো. শামিম মিয়া, কসবা উপজেলার চন্দ্রপুর গ্রামের ডা: কবির মিয়ার ছেলে মো. তোফাজ্জল, ময়মনসিংহ জেলা,দুবরা উপজেলার নাঙ্গল জোরা গ্রামের মো. হেদায়েত উল্লাহ’র ছেলে সফিকুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম জানান, আজকে কাইতলা ইউনিয়নের দুটি যায়গায় অভিযান পরিচালনা করা হয়।অভিযানে এসে দেখি ফসলি জমি কেটে পুকুর করে ফেলেছে, যারা অবৈধ ভাবে ফসলি জমি কেটে ফসলের ক্ষতিসহ আশেপাশের জমির ক্ষতি করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হয়েছে। ঘটনাস্থলে চার জনকে পেয়ে দুই জনকে ১ বছর করে এবং দুই জনকে ৬ মাস করে সাজা দেয়া হয়েছে। পরবর্তীতে অন্য কোথাও যদি মাটি কাটার অভিযোগ পাই তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!