বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে সাড়ে তিন কোটি টাকা মূল্যের সরকারি জায়গা উদ্ধার করলেন ইউএনও

নবীনগরে সাড়ে তিন কোটি টাকা মূল্যের সরকারি জায়গা উদ্ধার করলেন ইউএনও। মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি / ৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ৮:৩৪ অপরাহ্ণ

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার নারায়ণপুরে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে পাকা স্থাপনা নির্মাণের সময় অভিযান চালিয়ে ২টি মার্কেট ও একটি দোকান ভেঙে গুঁড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দুপুরে নারায়ণপুরে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম জানান, নারায়ণপুরে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে পাকা স্থাপনা নির্মাণ করছিল। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তিনটি দোকানঘর উচ্ছেদ করে দখলমুক্ত করা হয়েছে।জায়গাটির মূল্য আনুমানিক সাড়ে তিন কোটি টাকা। পাশাপাশি আশপাশের সরকারি জায়গায় যাতে কেউ আর দোকান নির্মাণ না করে, সে ব্যাপারে সকলকে সতর্ক করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!