বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভার থানা মানবিক যুবলীগের নেতা সবুজ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪, ৬:৫৪ অপরাহ্ণ

 

সাভার থানা যুবলীগের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সবুজ। দলীয় বিভিন্ন কর্মকাণ্ডে দলকে সুসংগঠিত রাখতে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন । শুধু দলকে সুসংগঠিত নয় তৃনমূলের কর্মীদের কাছে ব্যাপক গ্রহণ যোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি।

তিনি যুবলীগের কর্মীদের সুখে দূঃখে পাশে থাকেন। স্হানীয় সাভার থানা , গরীব অসহায় হতদরিদ্র পরিবারের জন্য সবসময় কাজ করেন তিনি। কর্মী বান্ধব যুবলীগের এই নেতা যুবকদের সাথে নিয়ে আওয়ামী সরকারের উন্নয়নমুলক কর্মকাণ্ড জনগণের নিকট তুলে ধরতে প্রচার প্রচারণা চালাচ্ছেন প্রতিনিয়ত।অত্যন্ত পরিশ্রমী এই নেতাকে নিয়ে সাভার থানা যুবলীগের গুরুত্বপূর্ণ পদ পাওয়ার সম্ভাবনার জোর গুঞ্জন শোনা যাচ্ছে ।সাভার থানা আওয়ামী যুবলীগের তৃণমূল নেতাকর্মীদের আস্হার প্রতীক জাহিদুল ইসলাম সবুজ।

সাভারে এলাকার নেতাকর্মীদের সাথে আলাপ জানা যায়,যারা পদ প্রত্যাশী হয়েছে তন্মধ্যে তৃনমূলের সাধারণ কর্মীদের মাঝে জাহিদুল ইসলাম সবুজকেকে নিয়ে বেশ আগ্রহ ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তৃনমূলের কর্মীদের সাথে আলোচনায় জাহিদুল ইসলাম সবুজ এর দীর্ঘ রাজনৈতিক জীবনের সততা নিষ্ঠা ও ত্যাগের দিকগুলো তুলে ধরে তৃনমুল কর্মীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করে জানিয়েছে যে, এ সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মোতাবেক যদি তৃণমুল মুল্যায়ন হয়, তাহলে জাহিদুল ইসলাম সবুজ এর মতো সাংগঠনিক মনা, স্বচ্ছ পরিচ্ছন্ন নেতারা মুল্যয়নের সঠিক সময়।দলের শীর্ষ পর্যায়ের নেতারা জানান, দুর্দিনের কর্মী যারা ত্যাগী এবং পরীক্ষিত, একই সঙ্গে স্বচ্ছ ভাবমূর্তি আছে, এসব বিষয়গুলো যুবলীগের নেতৃত্ব বাছাইয়ের ক্ষেত্রে মানদণ্ড হিসেবে বিবেচনায় থাকবে।

 

সাভার থানা যুবলীগের গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশী জাহিদুল ইসলাম সবুজ বলেন ” আমার দীর্ঘ দিনের রাজনীতির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সাভার থানা যুবলীগের রাজনীতিকে আরো শক্তিশালী সুসংগঠিত করতে চাই। আশা করছি যুবলীগের সকলকে সাথে নিয়ে যেভাবে কাজ করে যাচ্ছি,জয় আমাদের হবে ইনশাআল্লাহ এবং আমার রাজনৈতিক ত্যাগ, লড়াই সংগ্রামের ভূমিকাকে দলের নীতি নির্ধারকরা অবশ্যই মূল্যায়ন করবেন।”বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী যুবলীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করছেন জাহিদুল ইসলাম সবুজ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!