সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রমজান উপলক্ষ্যে দেশবাসীকে মোবারকবাদ জানিয়েছে ছাত্রদলের নেতা নবীন

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ১২:০৫ অপরাহ্ণ

 

রমজান উপলক্ষ্যে বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো: নবীনূর ইসলাম নবীন।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি মোবারকবাদ জানান।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো: নবীনূর ইসলাম নবীন বলেন, পবিত্র রমজানে একজন রোজাদার মহান রাব্বুল আলামিনের কাছে করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এ পবিত্র রমজানে একজন প্রকৃত মোমিন ব্যক্তি সারাদিন সবক্ষেত্রে সংযমী ও সতর্ক থেকে নিজেকে পরিশুদ্ধ রাখেন শুধু আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনি বলেন, রমজান ইবাদতের বিশেষ মওসুম, কেননা এ মাসে মানুষের গুনাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে সিয়াম সাধনা। রমজানের মূল প্রতিপাদ্য আল কোরআন। এর উদ্দেশ্য পাপ থেকে বিরত থাকা, ইমান ও তাকওয়া অর্জন করা।

ছাত্রদলের এই নেতা বলেন, প্রতি রমজানে এতিম থেকে শুরু করে সমাজের নানা স্তরের মানুষের সঙ্গে ইফতার করতেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, আমাদের সেই প্রিয় নেত্রী অন্যায় ও অবিচারের শিকার হয়ে বন্দি এবং গুরুতর অসুস্থ। আসুন আমরা তার নিঃশর্ত মুক্তি ও সুস্থতার জন্য দোয়া করি।

তিনি আরো বলেন, সংযমের মধ্যদিয়ে প্রতিহিংসা, অসূয়া আর পঙ্কিলতার আবর্ত থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক—এ হোক পবিত্র রমজান মাসে আমাদের প্রার্থনা। আমি মাহে রমজানে সবার সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!