সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে লাইসেন্সবিহীন ল্যাব বন্ধ

আবদুল মামুন,সীতাকুণ্ড / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৭:২৩ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক বিশেষ অভিযানে মা প্যাথলজী নামক লাইসেন্সবিহীন একটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ও বাকিদের সর্তক করা হয়।
বুধবার (৬ মার্চ) দুপুর ১২ টায় সীতাকুণ্ড পৌরসদরে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরউদ্দিন রাশেদ। এ সময় সীতাকুণ্ড পৌরবাজারে অবস্থিত মা প্যাথলজী নামক ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় এবং বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হওয়ায় এটি বন্ধ ঘোষণা করেন। এ সময় কেয়ার হাসপাতালে সরকারী যে দশটি নির্দেশনা যথাযথভাবে পালন না করা এবং লাইসেন্স থাকা সত্ত্বেও বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হওয়ায় তাদেরকে দুই দিনের মধ্যে সকল কিছু ঠিক করে অত্র কার্যালয়ে জানানোর জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। পরবর্তীতে ইত্যাদি ডায়াগনস্টিক সেন্টারে পরিদর্শন কালে সকল কিছু এবং লাইসেন্স আপডেট থাকা সত্ত্বেও সকল নির্দেশনা মেনে ল্যাব পরিচালনা করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। এছাড়াও দুইটি ফার্মেসীতে অভিযান পরিচালনা করা হয় এবং তাদেরকে বিভিন্ন বিষয়ে সতর্ক করা হয়। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর উদ্দিন রাশেদ জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় বুধবার দুপুরে সীতাকুণ্ড বাজারে অবস্থিত একাধিক ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় মা প্যাথলজী নামক ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স ও বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হওয়ায় এটি বন্ধ ঘোষণা করা হয়েছে। বাকিদেরকে সর্তক করা হয়েছে, এই অভিযান চলমান থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!