সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নতুন এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করল যুবলীগের নেতা সবুজ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৫:০৫ অপরাহ্ণ

 

ঢাকা-১৯(সাভার-আশুলিয়া ) আসনে নবনির্বাচিত এমপি মুহাম্মদ সাইফুল ইসলামকেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিলেন সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সবুজ। নতুন এমপি মুহাম্মদ সাইফুল ইসলাম তার নির্বাচনী এলাকা সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সবুজ এর অফিসে প্রথম বারের মতো আসলে সাভার থানা যুবলীগের পক্ষ থেকে এর বিভিন্ন যুবলীগের নেতারা তাকে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নবনির্বাচিত এমপি মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তা কোনদিন ভুলবো না। আমি যে ভালোবাসা পেয়েছি ধন্যবাদ দিয়ে শেষ করব না। ভালোবাসার প্রতিদান আমি ভালোবাসা দিয়েই দেব। সাভারে আমার নির্বাচনী এলাকা, আমার জন্মভূমি। তিনি বলেন, আমাকে আপনাদের শরীরের ঘাম,পরিশ্রমের অর্থ দিয়ে জয়ী করেছেন। আমি আপনাদের এই ভালোবাসার কাছে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ হয়ে থাকব। আমি সাভার থানা প্রতিটি ইউনিয়নে সকলের সহযোগিতায় অগ্রাধিকার ভিত্তিতে কাজ করব।

শুধু মুখের কথায় নয়, জনগণের কাছে প্রতি এক মাস অন্তর, প্রতিটি কাজের জবাবদিহিতা দেব। তিনি আরও বলেন, আমি কোন প্রতিশ্রুতি দেইনি। আমি বলেছি, বাবা-মা তার একমাত্র সন্তানকে যেভাবে নিজের সর্বস্ব দিয়ে ভালোবাসে ও সাজায় আমিও সাভার ও আশুলিয়া কে ঠিক নিজের একমাত্র সন্তানের মত করে সাজাব।

এ সময় উপস্থিত ছিলেন  অনেক যুবলীগ নেতাকর্মীরা প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!