সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজীবের পক্ষে যুবলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান যুবলীগের নেতা সবুজ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৪ মার্চ, ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ণ

 

আগামী উপজেলা নির্বাচনকে সামনে রেখে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে সাভার থানা যুবলীগের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সর্ব স্তরের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সবুজ।

আজ তার নিজ অফিস কার্যালয়ে যুবলীগের ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদদের তিনি বলেন, আগামী সাভার উপজেলা নির্বাচনকে সামনে রেখে আপনারা যে খুশি হয়েছেন তা মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে কাজ করে তার প্রমাণ দেখাতে হবে।

বর্তমান সাভার উপজেলার চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের উন্নয়ন গুলোর কথা সাধারন মানুষদের কাছে পৌছে দিতে হবে। আ’লীগ নেতা-কর্মীদের তাদের দ্বারে দ্বারে উন্নয়নের বার্তা নিয়ে যেতে হবে। বাংলাদেশ ষড়ঋতুর দেশ। মানুষ সবকিছু সহজেই ভুলে যায়। এর জন্য উন্নয়নের কথা গুলো সাধারন জনগণকে বারবার বলতে হবে। যুবলীগের নেতা কর্মীরা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

সাভারে উন্নয়নের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, গত ৫ বছরে সাভার উপজেলায় যোগাযোগব্যবস্থা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, কমিউনিটি ক্লিনিক, ব্রীজ নির্মাণসহ সকল ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়েছে। প্রত্যেকের বাড়িতে বাড়িতে বিদ্যুৎ পৌছে গেছে। আবার অনেক কাজ চলমান রয়েছে। আমরা এত পরিমাণে ক্ষুদ্র সেতু নির্মাণ করেছি । এসব উন্নয়নের কথা গুলো সাধারন জনগনের কাছে পৌছে দিয়ে মঞ্জুরুল আলম রাজীবের ভোট চাইতে হবে। মানুষ এখন সব কিছু বুঝে। তাদেরকে বোঝাতে পারলেই তারা উন্নয়নের স্বার্থে মঞ্জুরুল আলম রাজীবের মার্কায় ভোট দিবে। আর এজন্য আমাদের (দলীয় নেতাকর্মীদের) তাদের কাছে পৌছতে হবে। আর নির্বাচনে যদি জনগণ মঞ্জুরুল আলম রাজীবের মার্কায় ভোট দেয় তাহলেই আমরা বিজয়ী হতে পারব।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ভোটের দিন সকলকে ভোটকেন্দ্রে উপস্থিত করে তাদেরকে ভোট দিতে হবে। আর নির্বাচনে পুরুষদের পাশাপাশি নারীদেরও একটা বিশাল অংশ রয়েছে। নির্বাচনে তাদের ভূমিকা পালন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!