বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নারায়ণঞ্জের ও বঙ্গবন্ধুর ইতিহাসের স্টেইজ নির্মিত হবে বলে জানালেন সংসদ সদস্য শামীম ওসমান

সাগর চন্দ্র স্বপন, সংযুক্ত আরব আমিরাত / ৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩ মার্চ, ২০২৪, ৯:১১ অপরাহ্ণ

 

এই মাসে স্বাধীনতার বীজ বপন করা হয়েছে। নারায়ণঞ্জে চাষারা কাউন্ট ডাউন মাঠে নারায়ণঞ্জের ও বঙ্গবন্ধুর ইতিহাসের স্টেইজ নির্মিত হবে বলে জানালেন সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন চাষারা কাউন্ট ডাউন মাঠে বঙ্গবন্ধু ৬ দফা ডিক্লার করেছিল এবং আমার বাবা এ, কে,এম শামসুজ্জোহার ওই অনুষ্টানের সভাপতিত্ব করে। এবং ওই মিটিং থেকে বঙ্গবন্ধু ও তাজউদ্দীন সাহেব গ্রেপ্তার হয়। আমরা সিদ্ধান্ত নিয়েছি সেখানে একটি পারমিনান্ট স্টেইজ থাকবে, কর্নার থাকবে, খেলার মাঠ থাকবে, বসার জায়গা থাকবে এবং আমরা সেখানে একটি অদ্ভুত একটি মাঠ তৈরী করবো।

নারায়ণগঞ্জ প্রবাসী কল্যান পরিষদ সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে আয়ো জিত মত বিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা জানান।

শুক্রবার ১ মার্চ শুক্রবার রাতে আজমান টপস্প্রিড গার্মেন্টস আয়োজিত অনুষ্ঠানে সভা পতিত্ব করেন সংগঠনটির সভাপতি মুক্তেয়ার হোসেন।সংগঠনটির সাধারণ সম্পাদক ওবায়দুল্লা রাজুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিসিবি এর পরিচালক তানভীর আহমেদ টিটু,সংগঠনের উপদেষ্টা আহাম্মেদ মাহাতাব উদ্দিন।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র সোহো সভাপতি শফিকুল ইসলাম,সহ সাধারণ সম্পাদক শাহীন,সহ সাধারণ সম্পাদক শাজাহান,কোষাধক্ষ্য গাজী মাসুদ রানা,সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন সহ নারায়ণগঞ্জ প্রবাসী কল্যান পরিষদ নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!