সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাঁতীলীগের নেতা সাঈদ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:২৫ অপরাহ্ণ

 

আসন্ন সাভার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাভার থানা তাঁতীলীগের সভাপতি মোঃ আবু সাঈদ। তিনি জন্মলগ্ন থেকেই তার পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি বর্তমানে সাভার থানা তাঁতীলীগের সভাপতি দায়িত্বে আছেন। তিনি সৎযোগ্য ন্যায় নীতিবান এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ।তিনি বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে শাড়িতে থেকে সফলতার সাথে নেতৃত্ব দিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনা অত্যান্ত আস্তা ভাজন।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু সাঈদ জনগণের একমাত্র ভরসা। উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগে সকলের নিকট দোয়া কামনা করছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ সালের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মো.আবু সাঈদ সকলের নিকট দোয়া প্রত্যাশী।

উপজেলার সকল স্তরের জনগণ ও সাধারণ মানুষের উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে মো.আবু সাঈদকে দেখতে চায়। তিনি সমাজের গরিব ও অসহায় মানুষের পাশে থেকে ভাইস চেয়ারম্যান হয়ে সেবা করতে চান। এছাড়াও সকল জনগণের পাশে থেকে সব ধরনের সমস্যা সমাধান করতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। শিক্ষা অনুরাগী, সমাজসেবক গরিব ও অসহায় মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ চায় উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবু সাঈদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!