রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে ভোট চাইলে যুবলীগের নেতা সবুজ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ণ

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে ভোট চাইলেন সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সবুজ।

আজ মঞ্জুরুল আলম রাজীবের সমর্থনে নির্বাচনি গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নিয়ে তিনি সাধারণ ভোটারদের কাছে ভোট চান।

যুবলীগের নেতা জাহিদুল ইসলাম সবুজ বলেন, একজন রাজনীতিবিদের বড় অর্জন সাধারণ মানুষের আস্থা, বিশ্বাস ও ভালোবাসা অর্জন। ইতোমধ্যে তিনি তার কর্মকাণ্ডের মাধ্যমে সাভার ও আশুলিয়াবাসীর হৃদয় জয় করে নিয়েছেন৷ যার কারণেই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ২বারের মতো সাভার উপজেলা থেকে পুনরায় প্রার্থী হয়েছেন। এটিই মঞ্জুরুল আলম রাজীবের কর্মের একটা স্বীকৃতি। দলের জন্য আত্মনিবেদিত হয়ে কাজ করলে শেখ হাসিনা অবশ্যই মূল্যায়ন করেন এটাই তার প্রমাণ।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ভোট আপনার পবিত্র আমানত৷ আগামী নির্বাচন দ্বিতীয় ধাপে ভোট কেন্দ্রে এসে মঞ্জুরুল আলম রাজীবকে একটি ভোট দেওয়ার অনুরোধ করছি। আসুন আমরা আরেকটি ইতিহাস গড়ি। সাভারসহ সারা বাংলাদেশকে এগিয়ে নিতে ও উন্নয়ন অব্যাহত রাখতে ও অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আবারও মঞ্জুরুল আলম রাজীব কে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!