সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবি উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে”.রেবেকা সুলতানার” গনসংযোগ

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫৪ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ভোটের মাঠে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন রেবেকা সুলতানা। এর আগে তিনি জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য ছিলেন। তিনি পাঁচবিবি পৌর মহিলা আ,লীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করলেও তার স্বামী জেলা আ,লীগের যুগ্ন-সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মীর রেজাউল করিম।

শহর থেকে গ্রাম পর্যন্ত সাধারন ভোটার কুলি-শ্রমিক ও দিনমজুরের বাড়ি বাড়ি যাচ্ছেন সালাম আদাব দিচ্ছেন কুশুল বিনিময় করছেন সেইসঙ্গে একটি করে ভোট প্রার্থনা করেন। তিনি নির্বাচনী প্রচার-প্রচারনায় মুঠোফোনে পরিচিত জনদের ক্ষুদে বার্তা প্রেরণ ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করছেন। ইতিমধ্যেই উপজেলার জনগুরত্বপূর্ন এলাকায় দলীয় নেতাকর্মি সর্মথক ও ভোটারদের সাথে নিয়ে পথসভা ও উঠান বৈঠক শুরু করেন। জেলা পরিষদের সদস্যর ন্যায় ভাইস চেয়ারম্যান হিসাবেও উপজেলাবাসির সেবা করার সুযোগ দিতে আবারও সবার দোয়া সহযোগিতা ও একটি করে ভোট প্রার্থনা করেন রেবেকা সুলতানা। মঙ্গলবার দুপুরে উপজেলার লতীহাটি শিমুলতলী ও আয়মারসুলপুর এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করতে দেখাযায়।

পাঁচবিবি উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রউফ বলেন, এ উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা যে কোন সময় হবে। উপজেলায় ২’লক্ষ ১২’হাজার ৬’জন ভোটার আছে। তবে হালনাগাদ নতুন কিছু ভোটার বৃদ্ধি হবে বলেও জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!