রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কমলনগরে উদ্দেশ্যমুলক এক সপ্তাহে তিনবার বসতঘরে আগুনের অভিযোগ

সিরাজুলইসলাম কমলনগর(লক্ষ্মীপুর) প্রতিনিধি / ৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:০৬ অপরাহ্ণ

 

লক্ষ্মীপুর কমলনগরে এক সপ্তাহে তিনবার ব্যবসায়ীর বসত ঘরে প্রতিবেশি আগুন দেওয়ার অভিযোগ উঠে। উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ব্যবসায়ী শফিক উদ্দিনের বসত ঘরে গত ১৬ ফেব্রুয়ারী দুপুর ও সন্ধ্যায় ও ১৯ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০টায় পাশ্ববর্তী মৃত আলি হোসেন এর ছেলে সিরাজ ও মেয়ে হাজেরার বিরুদ্ধে এ অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী পরিবার জানান, সিরাজ ও হাজেরা বিভিন্ন সময় এলাকায় চুরি করতে শুনা যায় এতে আমরা তাদেরকে আমাদের বাড়িতে আসতে বারণ করার জের ধরে গত ১৬ তারিখ আমাদের রান্নাঘরে আগুন দেয় এতে করে ঘরের টিনসহ যাবর্তীয় সব পুড়ে ছাই হয়ে যায় এসময় কমলনগর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে আমরা কমলনগর থানায় একটি ডায়েরি করি পরবর্তীতে আজ সকাল ১০টায় আবারও আমাদের বসত ঘরের জানালা দিয়ে আগুন লাগিয়ে পালিয়ে যাওয়ার সময় দেখে ফেললে হাজেরা দৌড়ে পালিয়ে যায়। এতে করে আমাদের বারান্দার সকল কিছু পুড়ে যায়।

অভিযুক্ত সিরাজের কাছে জানতে চাইতে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

কমলনগর ফায়ার সার্ভিস ইনচার্জ মো. আব্দুল মজিদ জানান, এক সপ্তাহে তিনবার ঐবাড়িতে আগুন লাগে। দুইবারই আমি ঘটনাস্থলে যাই আগুন নিয়ন্ত্রণে আনি, এ আগুনে পুড়ে তারা অনেক ক্ষয়ক্ষতির শিকার হয়েছে।

কমলনগর থানা ওসি(তদন্ত) আব্দুল জলিল জানান, আগুন দেওয়ার বিষয়ে একটি অভিযোগ হয়েছে। অভিযোগটি তদন্তাধিন রয়েছে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!