সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় অনুদানের চেক বিতরণ করলেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

শান্তুু ধর , কচুয়া প্রতিনিধি \ / ১৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ১০:৫০ অপরাহ্ণ

 

কচুয়ায় ৪১টি পূজা মন্ডপ, ৫টি ধর্মীয় প্রতিষ্ঠান ও এতিমখানায় অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন আলমগীর এমপি এসব চেক বিতরণ করেন। এসময় তিনি বলেন- হিন্দু-মুসলমানদের মধ্যে সবচেয়ে বড় সম্প্রীতি হলো শিক্ষা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র গড়ে গেছেন। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে যা”েছন। শারদীয় দূর্গোৎসব আসলেই সাম্প্রদায়িক শক্তি মাথা চারা দিয়ে উঠে। এই সাম্প্রদায়িক শক্তিকে কঠোরভাবে দমন করতে হবে। মাননীয় প্রধান মন্ত্রী ও আমার পক্ষ থেকে আপনাদেরকে জানাই শারদীয় শুভে”ছা ও অভিনন্দন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাহিদ ইসলামের সঞ্চালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফনি ভূষন মজুমদার তাপু,সাধারন সম্পাদক বিকাশ সাহা, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণ ধন দেব, সম্পাদক প্রিয়ুতষ পোদ্দার, বীরমুক্তিযোদ্ধা জাবের মিয়া, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার। আলোচনা সভা শেষে কচুয়া উপজেলার ৪১টি পূজা মন্ডপ ৫টি ধর্মীয় প্রতিষ্ঠান ও এতিমখানার দায়িত্বরত সভাপতি ও সম্পাদকের মাঝে অনুদানের চেক বিতরণ করেন।

ছবি ঃ কচুয়ায় পূজা মন্ডপ ও বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন- ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!