রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৪১তম বিসিএস পুলিশ ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হলেন গোদাগাড়ীর কৃষকের সন্তান শাহীন আলী ইউসুফ

মোঃ রবিউল ইসলাম মিনাল: রাজশাহী জেলা প্রতিনিধি / ২৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৬ আগস্ট, ২০২৩, ৩:৪৬ অপরাহ্ণ

সদ্য ঘোষিত ৪১ তম বিসিএস পরীক্ষার ফলাফলে পুলিশ ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন রাজশাহীর গোদাগাড়ীর সন্তান মোঃ শাহীন আলী ইউসুফ ।
তিনি গোদাগাড়ী পৌরসভার মেডিক্যাল মোড় হাটপাড়া এলাকার মো: নাইমুল হক এর ছেলে।
তিনি হাটপাড়ার আয়েশা সাবের মাদ্রাসা থেকে দাখিল,গোদাগাড়ী গভ. হাই স্কুল কলেজ থেকে এইচএসসি এবং রাজশাহী_বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগ থেকে অনার্স-মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

পড়াশোনা শেষে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রলয়,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে চাকুরি করেন। বর্তমানে তিনি ৩৮ তম বিসিএস নন ক্যাডার থেকে নাচোল সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে কর্মরত আছেন।
চাকরির পাশাপাশি পড়াশোনার মধ্যে নিজেকে ব্যস্ত রেখে অবশেষে চতুর্থবারের চেষ্টায় ৪১তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে ASP পদে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

স্বপ্ন জয়ের গল্পে শাহীন আলী(ইউসুফ) বলেন, ছোটবেলা থেকেই তিনি পড়াশোনায় ভালো ছিলেন, তিনি বলেন আমার বাবা একজন কৃষক।তিনি অক্লান্ত পরিশ্রম করে আমাকে পড়াশোনা করিয়েছেন। লেখাপড়া করাতে গিয়ে অনেক সময় আর্থিক সংকটে পড়তে হয়েছে সেখানে আমার শিক্ষকরা অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমার এ অর্জনের পেছনে আমার বাবা,মা, ভাই,বোন ও বন্ধুরা আমাকে অনেক সাপোর্ট দিয়েছে।
এখানে বিশেষভাবে উল্লেখযোগ্য যে সংসার জীবনে প্রবেশের পরে আমার সহধর্মিণী আমাকে মানুষিকভাবে অনেক শক্তি ও সাহস জুগিয়েছে যা আমার সাফল্য অর্জনে বেশ কাজে দিয়েছে।
শাহীন আলী (ইউসুফ) বলেন আমি গোদাগাড়ী সর্বস্তরের মানুষকে ধন্যবাদ জানাচ্ছি সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন সৎ থেকে নিজের সততা বজায় রেখে দেশের জন্য কিছু করতে পারি এবং আমাদের গোদাগাড়ীর নাম উজ্জ্বল করতে পারি।
ছোটবেলা থেকেই স্বপ্ন ছিলো বিসিএস ক্যাডার হয়ে দেশ ও দেশের মানুষের জন্য কিছুর করার। আজ আমার সেই স্বপ্ন বাস্তবে রুপান্তরিত হয়েছে।

রাজশাহী জেলা গোদাগাড়ী প্রতিনিধি
মোঃ রবিউল ইসলাম মিনাল
০১৭১২৪৮৩৫৩৪


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!