রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো/ নিজ ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মতবিনিময় মিরসরাইয়ে চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দৈনিক ‘বিজনেস আই পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন সাইদ হোসেন অপু চৌধুরী পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অবস্থান কর্মসূচীতে গ্রেফতার ও হামলার প্রতিবাদে রাজশাহীতে গণতন্ত্র মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত

জাকির হোসেন,রাজশাহী / ১৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩, ৮:১৮ অপরাহ্ণ

গাবতলীতে গণতন্ত্র মঞ্চের অবস্থান কর্মসূচী থেকে মঞ্চের নেতা ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক শেখ রফিকুল বাবলু ও ভাষানী অনুসারী পরিষদ রাজশাহী মহানগর সভাপতি ও কেন্দ্রীয় আহবায়ক ড.আবু ইউসুফ সেলিমসহ সহ নেতা কর্মীদের গ্রেফতার,হামলা ও আক্রমণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের করেছে গণতন্ত্র মঞ্চ রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দরা। আজ শুক্রবার বিকেল ৫টার সময় রাজশাহী মহানগরীর জিরোপয়েন্ট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।গণসংহতি আন্দোলনের রাজশাহী জেলার সমন্বয়ক মুরাদ মোর্শেদের সভাপতিত্বে ও গণতন্ত্র মঞ্চ এর ভাসানী অনুসারী পরিষদ রাজশাহী জেলা সভাপতি এসারুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন, ভাসানী অনুসারী পরিষদস রাজশাহী জেলার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, রাজশাহী মহানগর সভাপতি কাদেরী, সাধারণ সম্পাদক এ্যাড রজব আলী,রাজশাহী মহানগর জিএসবি সভাপতি বাবর আলীসহ শতাধিক নেতাকর্মীরা ।এ সময় বক্তারা বলেন, দমন নিপীড়ন করে সরকার শেষ রক্ষা করতে পারবেনা। তারা বলেন, বিরোধী দলের শান্তিপূর্ণ অবস্থানে সরকার ও সরকারি দল যেভাবে হামলা – আক্রমণ করেছে, নেতা কর্মীদের গ্রেফতার করা হয়েছে তা সরকার ও সরকারি দলের চরম বেসামাল অবস্থার প্রমাণ। তারা বলেন, পুলিশ ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ছত্রছায়ায় সরকারি দলের সন্ত্রাসীরা যেভাবে হামলা করেন সরকার ও সরকারি দলকেই তার দায়দায়িত্ব বহন করতে হবে।
নেতৃবৃন্দ অনতিবিলম্বে শেখ রফিকুল ইসলাম বাবলু,ড.আবু ইউসুফ সেলিমসহ গ্রেফতারকৃত নেতা কর্মীদের মুক্তি দাবি করেন উক্ত মানববন্ধনে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!