মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জাতীয় শোক দিবস উপলক্ষে পালাখাল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আলোচনা সভা

আঃ কাদের ,কচুয়া প্রতিনিধিঃ / ১৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩১ জুলাই, ২০২৩, ৮:২৬ অপরাহ্ণ

জাতীয় শোক দিবস উপলক্ষে পালাখাল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আলোচনা সভা
মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে ইতিমধ্যে বাংলাদেশ স্বল্প আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশের উন্নীত হয়েছে ……আলহাজ¦ গোলাম হোসেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান আলহাজ¦ মো. গোলাম হোসেন বলেছেন, বিএনপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ইস্যু করে সাম্প্রতিক সময়ে যানবাহনে অগ্নিসংযোগ ও রাস্তাঘাট অবরোধ করে জনজীবনে আতংকের সৃষ্টি করছে। তারা আবারো তাদের পূর্বের সেই চিরচেনা রূপে ফিরে গিয়েছে। তারা ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। সেদিন কালের পরিক্রমায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা বেঁচে গেলেও তারা ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শেখ হাসিনাসহ জাতীয় নেতৃবৃন্দকে হত্যার চেষ্টা করে।
তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে ইতিমধ্যে বাংলাদেশ স্বল্প আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশের উন্নীত হয়েছে। ২০৪১ সালের মধ্যে স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষে ব্যাপক কর্মসূচি তিনি গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় পদ্মাসেতু, এক্সপ্রেস ওয়ে, মেট্টোরেল, কর্নফুলী টানেলের মতো মেঘা প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে। প্রতিটি গ্রামে উন্নয়নের ছোয়া লেগেছে। সাধারণ মানুষের অর্থনৈতিক সক্ষমতা বেড়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনাকে এই দেশের মেহনতি মানুষের সেবা করার সুযোগ দেওয়ার আহবান জানান তিনি।
আলহাজ¦ মো. গোলাম হোসেন গতকাল সোমবার বিকেলে কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে পালাখাল মডেল ইউনিয়ন ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইউপি সদস্য ইকবাল মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ার‌্যান মো. শাহজাহান শিশির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল প্রমূখ ।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর জব্বার বাহার, আব্দুল বাতেন সরকার, আওয়ামী লীগ নেতা বাবুল সরদার, গোলাম ফারুক।
এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দিন, মো: সেলিম, লিটন মুন্সি, জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মনির হোসেন মেম্বার, শাহাদাত হোসেন, ফারুকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন, সাগঠনিক সম্পাদক শরীফ আহমেদ মিয়া, পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, ওসমান গনি পলাশ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার সাধারন জনগন।

ছবিঃ জাতীয় শোক দিবস উপলক্ষে পালাখাল মডেল ইউনিয়ন ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, আলহাজ¦ মো. গোলাম হোসেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!