শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে পিতা ও সৎ মা’কে পিটিয়ে জখম

সোনাগাজী প্রতিনিধি / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৬ জুলাই, ২০২৩, ৬:২৭ অপরাহ্ণ

সোনাগাজীতে পিতা ও সৎ মা’কে পিটিয়ে জখম :
২ছেলে সহ ৩জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

সোনাগাজী প্রতিনিধি : সোনাগাজীতে সম্পত্তি লিখে না দেওয়ায় পিতা ও সৎ মা কে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে সন্তানদের বিরুদ্ধে।

এই ঘটনায় ক্ষতিগ্রস্থ পিতা আবুল কাশেম কন্ট্রাকটরের দ্বিতীয় স্ত্রী ফাতেমা আক্তার বাদী হয়ে প্রথম স্ত্রী সামছুন্ননাহার, ছেলে সাইফুল ইসলাম, মোঃ সাগর, এবং আনোয়ার হোসেন কে আসামী করে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট
আদালতে মামলা দায়ের করেছেন।

বিজ্ঞ আদালত অভিযোগ আমলে নিয়ে ২ ছেলে সহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, আবুল কাশেম কন্ট্রাকটরের সাথে তার প্রথম স্ত্রী সামছুন্নাহারের ছাড়াছাড়ি হয়ে যায় ২ বছর আগে, একাকিত্ব ঘুচাতে তিনি চলতি বছরের এপ্রিল মাসে দ্বিতীয় করেন। বিয়ের পর থেকেই ছেলেরা তাদের নামে জমি ও বাড়ীঘর লিখে দিতে চাপ প্রয়োগ করে, পিতা
আবুল কাশেম তাতে রাজি না হওয়ায় গত শুক্রবার প্রথম স্ত্রীর ইন্ধনে ছেলেরা তাদের পিতা ও সৎ মা কে বেদম মারধোর করে গুরুতর জখম করে।

সরেজমিন অনুসন্ধানের সময় ফাতেমা বেগমের ছেলে রনি জানান- সম্পত্তি লিখে না দেওয়ায় তারা হত্যার উদ্দেশ্যে দু’ভাই মিলে হামলা চালায়। আমরা এই ঘটনার তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচারের দাবি জানাই।

অভিযুক্ত প্রথম স্ত্রী শামসুন নাহারের নিকট ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে স্বামী ও সতিনের বিরুদ্ধে পাল্টা মামলা করবেন বলে জানান।

এই বিষয়ে বাদী পক্ষের আইনজীবি এড. আনোয়ার হোসেন জানান, মামলাটি আমলে নিয়ে ৩ আসামীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!