শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে কবর খোড়া ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট ও অসহায়দের শীতবস্ত্র শিক্ষা সামগ্রী বিতরণ

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ণ

প্রতি বছরের ন্যায় সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর মানুমিয়ার বাজার যুব সমাজের উদ্যোগে (আহম্মদপুর, চরডুব্বা, চরএলাহী ও বাশঁতলা) গ্রামের ১০জন কবর খোড়া ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট পাঞ্জাবি ও কম্বল প্রদান এবং অসহায়, গরিব, এতিম ছাত্রদের মাঝে শীতবন্ত্র (কম্বল) ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অসহায় চরএলাহী গ্রামের ছোকধন নামের একজনকে একটি টিউবওয়েল প্রদান করেন। 
২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে মানুমিয়ার বাজার সংলগ্ন মাঠে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানুমিয়ার বাজার মাদ্রাসার মোহতামিম ইয়াছিন কাসেমী, সমাজসেবক মাস্টার নিজাম উদ্দিন, জসিম উদ্দিন, আরিফুল ইসলাম, হারুনুর রশিদ মাসুদ, জাহেদুল ইসলাম ঝন্টু সহ মানুমিয়ার বাজার যুব সমাজের সকল সদস্যবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।  
মানুমিয়ার যুব সমাজের উদ্যোক্তা জসিম উদ্দিন জানান, ৫টি গ্রামের ১০জন কবর খোড়া ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট, পাঞ্জাবি ও শীতবস্ত্র অসহায় মানুষের মাঝে বিতরণ করেছি। সারাদেশের যুব সমাজ যদি এমন মহতি উদ্যোগ গ্রহন করে অসহায়, গরিব, এতিম ছাত্র ও পরিবারের পাশে দাঁড়ানোর মতো মহতি কাজে এগিয়ে আসে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!