শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেনীতে কর্মরত সাংবাদিকদের সাথে মেরী স্টোপস ক্লিনিক এর মতবিনিময় 

গাজী মোহাম্মদ হানিফ, ফেনী (সোনাগাজী) প্রতিনিধি / ১৩৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২, ১১:৩৯ অপরাহ্ণ

ফেনীতে কর্মরত সাংবাদিকদের সাথে স্বাস্থ্য সেবা দানকারী প্রতিষ্ঠান মেরী স্টোপস ক্লিনিক’র মতবিনিময় সভা শহরের অভিজাত একটি রেস্টুরেন্টে ২৯শে ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১টায় অনুষ্ঠিত হয়। 

এতে মেরী স্টোপস ক্লিনিকের কর্পোরেট সার্ভিস ডাইরেক্টর জাহিদুল ইসলাম আনসারী শুভেচ্ছা বক্তব্য রাখেন। এরপর মেরী স্টোপস ক্লিনিকের ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ ফারহানা আহমেদ ক্লিনিকের প্রতিষ্ঠাতা কালীন ইতিহাস ও কি কি সেবা প্রদান করা হয় তার ভিডিওচিত্র প্রদর্শন ও বক্তব্য প্রদান করেন। 

ডাঃ ফারহানা আহমেদ জানান- মেরী স্টোপস ক্লিনিক কম খরচে উন্নত মানের স্বাস্থ্যসেবা প্রদান করে থাকে। বিশেষতঃ গর্ভকালীন চেকআপ ও প্রসব পরবর্তী সেবা, নিরাপদ মাসিক নিয়মিতকরণ (এমআর), প্যাক/ডিএন্ডসি, নিরাপদ প্রসব/ডেলিভারি সেবা, যৌন রোগের চিকিৎসা, জরায়ু ক্যান্সার সহ বিভিন্ন রোগ প্রতিরোধক ভ‍্যাকসিন প্রদান, শিশুর টিকাদান ও শিশুস্বাস্থ্য সেবা, সাধারণ স্বাস্থ্যসেবা ও পরামর্শ, পরিবার পরিকল্পনা সেবা, আল্ট্রাসনোগ্রাম ও সহায়ক প্যাথলজি, মেরী স্টোপস ক্লিনিকে রয়েছে অভিজ্ঞ ডাক্তার, প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষ নারী সেবা প্রদানকারী। সেবাগ্রহীতার শতভাগ নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষা করা হয়, জীবাণুমুক্ত, পরিচ্ছন্ন ও আন্তরিক পরিবেশে পরামর্শ ও সেবা প্রদান করা হয়। 

এসময় মেরী স্টোপস ক্লিনিকের ম্যানেজার উজ্জ্বল কুমার কুণ্ড, ডাঃ বেলাল আহমেদ ও সিনিয়র মিডিয়া প্রধান শাহনাজ মুন্নি সহ কর্মকর্তা বৃন্দ ও ফেনীতে কর্মরত গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!