শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজী হানিফ, প্রতিনিধি সোনাগাজী (ফেনী) / ২৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩, ৮:৫৫ অপরাহ্ণ

ফেনীর সোনাগাজীতে পারিবারিক কলহ যৌতুক দাবি ও লম্পট শশুর ইউসুফ এর কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় জাহানারা আক্তার পপি (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে তার শশুর ইউসুফ কর্তৃক হত্যার অভিযোগ উঠেছে।

অভিযোগ করেছে নিহত গৃহবধূর প্রবাসী স্বামী ও স্বজনেরা। ঘটনার পর থেকে গৃহবধূর শশুর শাশুড়ি ননদ সহ স্বজনেরা পলাতক রয়েছে। 

ঘটনাটি ঘটেছে সোনাগাজী পৌরসভাধীন ৫নং ওয়ার্ড, পশ্চিম তুলাতুলি গ্রামের (ফায়ারসার্ভিস সংলগ্ন) মোঃ ইউসুফের নতুন বাড়ীতে। ঘটনার খবর পেয়ে সোনাগাজী মডেল থানা পুলিশ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। ১৮ নভেম্বর (শনিবার) বাদ আসর ময়নাতদন্ত শেষে মতিগঞ্জ ইউনিয়নের স্বরাজপুর মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে গৃহবধূর লাশ দাফন করা হয়েছে। 
ঘটনার বিবরণে জানা যায়, মতিগঞ্জ ইউনিয়নের স্বরাজপুর গ্রামের মোঃ নিজাম উদ্দিনের এক ছেলে ও দুই মেয়ের মধ্যে জাহানারা আক্তার পপি (২২) সর্ব কনিষ্ঠ। ২০১৮ সালে সোনাগাজী পৌরসভার ৫নং ওয়ার্ডের (ফায়ারসার্ভিস সংলগ্ন) মোঃ ইউসুফ মিয়ার ছেলে সৌদি আরব প্রবাসী মোঃ আবু জাহেদ সুমনের সাথে বিবাহ হয়।

বিবাহের পর থেকে যৌতুক ও বিভিন্ন ইস্যুতে পারিবারিক কলহ সৃষ্টি হয় এবং শশুর তাকে অনৈতিক প্রস্তাব দেয় বলে অভিযোগ করে গৃহবধূর স্বজনরা। 

গত ১৬ই নভেম্বর দিবাগত রাত ১১ টা থেকে ১৭ই নভেম্বর ভোর ৬টার মধ্যে কোন একসময় গৃহবধূকে তার শশুর ইউসুফ, শাশুড়ী শাহানা আক্তার ও ননদ লাভলী আক্তার সহ অজ্ঞাতরা শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে বলে জানিয়েছেন গৃহবধূর ভাই আবদুল্লাহ আল নোমান।

নোমান আরও জানান সে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পপিকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত, পা দুটো খাটের উপর হাঁটু গেড়ে থাকা অবস্থায় ও ডানহাত আলনার উপর ছিল দেখেন। গৃহবধূর ৪বছর বয়সী সন্তান মাঈনুল ইসলাম আরফান বলেন আমার দাদা আমার মাকে গলায় রশি বান্ধি মারি ফালাইছে। গৃহবধূর লাশ দাফনের পর তার স্বজনেরা ক্ষোভ প্রকাশ করেন ও অভিযুক্তদের বিচারের দাবিতে শ্লোগান দেন।

সোনাগাজী মডেল থানার ওসি হাসান ইমাম গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, এই বিষয়ে সোনাগাজী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে, লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!