মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

মোঃ নাছির উদ্দিন, কচুয়া॥ / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ১১:৪২ অপরাহ্ণ

“সবার আগে সুশাসন,জনসেবায় উদ্ভাবন” এই স্লোগানে চাঁদপুরের কচুয়ায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালতি হয়েছে। এ উপলক্ষে রবিবার উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসানের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন,জাবের মিয়া, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুদুল হাছান,উপজেলা কৃষি অফিসার মো. সোফায়েল হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব – উল আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলী আশ্রাফ খান,উপজেলা প্রকৌশলী আব্দুল আলিম লিটন,ওসি মোঃ ইব্রাহিম খলিল প্রমুখ। পরে বিভিন্ন সরকারি দপ্তরের কার্যক্রমের পাওয়ার পয়েন্ট এবং ভিডিও ডকুমেন্টারি উপস্থাপনা করা হয়। স্টল ভিত্তিক সকল দপ্তর তাদের কার্যক্রম উপস্থাপন ও সেবা প্রদান করা হয়। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা,জনপ্রতিনিধি,সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!