সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দেশে অরাজকতা সৃষ্টি করে অবৈধ পন্থায় ক্ষমতায় আসতে চায় বিএনপি, কচুয়ায় শান্তি সমাবেশে …………শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি

বাংলার অধিকার / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩০ অপরাহ্ণ

মো.হারুনুর রশিদ, কচুয়া(চাঁদপুর) প্রতিনিধি||

শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, একটি চিহ্নিত চক্র নির্বাচনকে সামনে রেখে তথাকথিত আন্দোলনের নামে দেশে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করছে। যারা ৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যা করে অবৈধ ভাবে ক্ষমতা দখল করে ছিলো, তারাই আবার অবৈধ পন্থায় ক্ষমতায় যেতে যায়। তিনি আরো বলেন, তাদের দল সত্যিকারের রাজনৈতিক দল নয়, যদি সত্যিকারের রাজনৈতিক দল হতো তাহলে দেশের অর্থ বিদেশে পাচার ও এতিমের হক বিনষ্ট করতো না। আওয়ামী লীগ সরকার অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বিশেষ করে অসহায় ও দরিদ্র মানুষকে গুচ্ছ গ্রাম ও গৃহ নির্মান করে মাথা গোজাঁর ঠাঁই করে দিয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সরকারের উন্নয়নের বার্তা তৃনমূল জনগনের কাছে পৌছে দিতে হবে।
তিনি শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়ায় বিএনপির দেশ বিরোধী ষড়যন্ত্র,সন্ত্রাস,নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সাচার উচ্চ বিদ্যালয়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল,শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন,পাথৈর ইউপি চেয়ারম্যান আলী আক্কাস মোল্লা, বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার,পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার, পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন,কচুয়া উত্তর ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন,বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কবির হোসেন, সাধারন সম্পাদক সোহাগ খান প্রমুখ।

এসময় বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!