শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ড. মহীউদ্দীন খান আলমগীরের পক্ষে কম্বল বিতরণ-দৈনিক বাংলার অধিকার

মোঃ নাসির উদ্দীন, কচুয়া প্রতিনিধি, / ১২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩, ৮:৫৯ অপরাহ্ণ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পক্ষে অসহায় ও গরীব শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার কড়ইয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাইফুল ইসলাম রিয়াদের উদ্যোগে এসব কম্বল বিতরন করা হয়।

কড়ইয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাইফুল ইসলাম রিয়াদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় অসহায় ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-১ (কচুয়া) সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পক্ষে সাইফুল ইসলাম রিয়াদ শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরন করা হয়।

ছবি:গরীব,অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম রিয়াদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!