মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২০ জুন, ২০২২, ১:০৩ পূর্বাহ্ণ

নারীর ক্ষমতায়ন, আশ্রয়ন, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, ডিজিটাল বাংলাদেশ সহ প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রসাশন’র আয়োজনে এবং গভর্নেন্স ইনোভেশন ইউনিট (প্রধানমন্ত্রীর কার্য্যলয়) এর সার্বিক সহযোগিতা রবিবার (১৯ জুন) দিনব্যাপী উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মৌমিতা দাশ’র সভাপতিত্বে এবং বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌর মেয়র মোঃ মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সহাকরী কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শোয়েব ইমতিয়াজ নিলয়, ছাগলনাইয়া থানা ওসি (তদন্ত) কাজী রফিক আহমেদ।

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার পরিষদের দাপ্তরিক প্রধানগন, জনপ্রতিনিধি, শিক্ষক, সুশীল সমাজ সহ প্রায় ১০০ জন প্রতিনিধি অংশগ্রহণ করে। কর্মশালায় প্রধানমন্ত্রীর এই ১০ টি উদ্যোগকে স্থানীয় পর্যায়ে বাস্তবায়ন করার চ্যালেন্জ এবং নতুন সম্ভাবনা চিহৃিত করার পাশাপাশি এই ১০ টি উদ্যোগকে বহুল প্রচারে করণীয় নির্ধারণ বিষয়ে সুপারিশ প্রনয়ণ করা হয়। পাশাপাশি সেখান থেকে প্রাপ্ত ফলাফল’র উপর ভিত্তি করে এ উদ্যোগ গুলিকে আরও উন্নয়নে পদক্ষেপ গ্রহনের জন্য সিদ্ধান্ত নেয়া হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!