শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

স্বাস্হ্য অধিদপ্তরের নির্দেশে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য প্রশাসন অভিযান চালিয়ে নিবন্ধন না থাকায় ডায়াগনস্টিক সেন্টার সিলগালা-দৈনিক বাংলার অধিকার

মোঃ হাসানুজ্জামান,শাহরাস্তিতে প্রতিনিধি / ১৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ মে, ২০২২, ৯:৪৪ অপরাহ্ণ

স্বাস্হ্য অধিদপ্তরের নির্দেশে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য প্রশাসন অভিযান চালিয়ে নিবন্ধন না থাকায় শাহরাস্তি উপজেলায় দুইটি হাসপাতাল ও দুইটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য প্রশাসন।

২৯ মে রবিবার বিকেলে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমজাদ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার উয়ারুক, শাহরাস্তি গেইট দোয়াভাংগা ও কালিবাড়ীতে অবস্হিত চারটি প্রতিষ্ঠানে সিলগালা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাসির উদ্দিন দৈনিক বাংলার অধিকার কে জানান, নিবন্ধন না থাকায় স্বাস্হ্য অধিদপ্তরের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়। এতে মেহের কালীবাড়ি বাজারে অবস্থিত মা ও শিশু হাসপাতাল, মা ও শিশু ডায়াগনস্টিক সেন্টার, শাহরাস্তি গেইট দোয়াভাংগায় নিউ এ্যপোলো ডায়াগনস্টিক সেন্টার, উয়ারুক বাজারে অবস্থিত কেয়ার হসপিটাল এন্ড ট্রমা সেন্টার সিলগালা করা হয়।

তিনি জানান, নিবন্ধন বিহীন প্রতিষ্ঠান গুলোর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!