রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দৈনিক ‘বিজনেস আই পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন সাইদ হোসেন অপু চৌধুরী পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর-৫ বড় ব্যবধানে নৌকা জয়ী

রকি চন্দ্র সাহা, চাঁদপুর থেকে, / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ১১:৩৭ অপরাহ্ণ

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে মোট প্রতিদ্বন্দ্বিতা করেন ৭ জন প্রার্থী, মোট ভোট কেন্দ্র ১৫৩, পদত্ত ভোটের সংখ্যা ১৫৬৪৯১ , শাহরাস্তি-হাজীগঞ্জ দুই উপজেলায় নৌকা প্রতীকের রফিকুল ইসলাম পেয়েছেন ৮৩,২২৭ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গাজী মাঈনুদ্দীন ঈগল প্রতীকে পেয়েছেন ৩৮,৬৩৬ ভোট ।

বেসরকারী ফলাফলে চাঁদপুর-৫ আসনে নৌকা প্রতীকের রফিকুল ইসলাম বিজয়ী

এদিকে এদিকে এক সাক্ষাৎকারে মাঈনুদ্দিন গাজী দৈনিক বাংলার অধিকার কে বলেন জননেত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন সুষ্ঠু ও অবাধ্য হয়েছে যেই পাস করুক না কেন আমরা একসাথে হাজিগঞ্জ ও শাহারাস্তির
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও শেখ হাসিনার নেতৃত্বে
কাজ করে যাব এসময় উপস্থিত ছিলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

রফিকুল ইসলাম বলেন হাজিগঞ্জ ও শাহারাস্তি মানুষের সকল দাবী পূরণে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যর্থ করেন বলেন সকলের সপ্ন পূরণের স্বার্থে কাজ করতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!