বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে আলোচিত রিনা হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার সাইফুল ইসলাম

সিদ্দিকুর রহমান নয়ন : / ১৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ৮:২৫ অপরাহ্ণ

রবিবার (১৯ নভেম্বর) চাঁদপুরের শাহরাস্তি থানাধীন টামটা উত্তর ইউনিয়ন এর গৃহবধু রিনা আক্তার (২৫) হত্যাকাণ্ডের ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেন
পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

তিনি নিহতের পরিবার ও স্থানীয় প্রতিবেশীদের সাথে কথা বলেন। তিনি বলেন রিনা আক্তার হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের ব্যাপারে পুলিশ তথ্য সংগ্রহ করছে। প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে অতিসত্বর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, ভিকটিম রিনা আক্তার (২৫),এর সাথে টামটা উত্তর ইউনিয়ন হাবিবুর রহমান গত দুই মাস পূর্বে বিবাহ হয়।

গত ১৭/১০/২৩ ইং তারিখ ভিকটিম রিনা আক্তার তার স্বামীকে না বলে শ্বশুর বাড়ি থেকে চলে যায়।

অদ্য ১৭/১১/২৩ ইং তারিখ ভিকটিম রিনা আক্তার ঢাকা থেকে তার স্বামীর বাড়িতে গেলে এতোদিন কোথায় ছিল ভিকটিমকে তার স্বামী জিজ্ঞাসা করলে উভয়ের মধ্যে তর্ক বির্তক হয়। একপর্যায়ে স্বামী হাবিবুর রহমান উত্তেজিত হয়ে ছুরি দ্বারা ভিকটিম রিনা আক্তারকে উপুর্যুপরি ডান হাতের বাহু, পেটে, বুকে ও পায়ে আঘাত করে। ভিকটিমের অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে গেলে ঘাতক স্বামী পালিয়ে যায়। পরবর্তীতে বাড়ির লোকজন এগিয়ে এসে স্থানীয় ওয়ারুক বাজার মেডিল্যাব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমের অবস্থা আশংকাজনক দেখে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়।

ভিকটিমকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় শাহরাস্তি মডেল থানার , ১৮ নভেম্বর, ২০২৩ইং তারিখে মামলা দায়ের করা হয়,যার নং-১৬৭,

মামলার ১নং আসামী মোঃ হাবিবুর রহমান খোকন(৪৫), ২. আমেনা বেগম(৩০), ৩. লাকী বেগম(৪৫), ৪. রাবেয়া খাতুন অরুনী(৬২), ৫. লুৎফুর রহমান(৬৮), অজ্ঞাতনামা ২/৩ জন।

ঘটনাস্থল পরিদর্শনকালে পুলিশ সুপার সাইফুল ইসলামের সাথে সাথে মোঃ রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার(কচুয়া সার্কেল), চাঁদপুর, অফিসার ইনচার্জ, শাহরাস্তি মডেল থানা, চাঁদপুর, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ অফিসারবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!