শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় বেসরকারি ৭টি হাসপাতাল ৪টিকে সীলগালা, ৩টিতে ৪৭ হাজার টাকা অর্থদন্ড-দৈনিক বাংলার অধিকার

মোঃ নাছির উদ্দিন চাঁদপুর (কচুয়া) প্রতিনিধিঃ / ১৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৮ মে, ২০২২, ৭:৩৯ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ায় বেসরকারি ৭টি হাসপাতালে অভিযান চালিয়ে অনিয়মের অভিযোগে ৪টি হাসপাতালকে সীলগালা ও তিনটির জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার দুপুরে কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজন কুমার দাসকে সঙ্গে নিয়ে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

সরকারি নিয়ম নীতি উপেক্ষা করে বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম পরিচালনা করার দায়ে ২টি ক্লিনিক ও ২টি ডায়াগনস্টিক সেন্টারকে সীলগালা করে। অপর ৩টি প্রতিষ্ঠানকে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়।

সীলগালাকৃত প্রতিষ্ঠানগুলো হচ্ছে, পৌরসভাধীন গুলবাহার শ্যামলী খান ম্যাটারনিটি ক্লিনিক, কেয়ার ডিজিটাল হাসপাতাল, সান মেডিকেল সেন্টার ও সিটি প্যাথ ফার্মেসী ডিজিটাল ল্যাব এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে সরকারি নির্দেশনা অমান্য করে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার দায়ে সীলগালা করে দেওয়া হয়।

এছাড়া সরকারি নীতিমালা অনুসারে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অভিযোগে জরিমানা করা হয়েছে, সিটি হসপিটালকে ৩০ হাজার, সরকারি হাসপাতাল সংলগ্ন মহিউদ্দিন ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার ও বিশ্বরোডে অবস্থিত কচুয়া নিউলাইফ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারকে ৭ হাজার টাকা।

এসময় কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ছানোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা কার্যে সার্বিক সহযোগীতা প্রদান করেন।

কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন বলেন, সরকারি নীতিমালা অনুসারে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অভিযোগে ৭টি হাসপাতালে অভিযান চালানো হয়েছে। এ অভিযান অব্যাহত


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!