রবিবার, ১২ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার বাইছারা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা-দৈনিক বাংলার অধিকার

মোঃ নাছির উদ্দিন চাঁদপুর (কচুয়া) প্রতিনিধিঃ / ১৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ মে, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

কচুয়া উপজেলাধীন বাইছারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার গুনগত মান উন্নয়ন ও শিক্ষার্থীদের স্কুল মুখী করার লক্ষে মতবিনিময় সভা করা হয়েছে।সোমবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা করা হয়।
মতবিনিময় সভায় বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি একেএম আব্দুল্লাহ আল বাকী বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী করে তুলতে শিক্ষক ও অভিভাবকদের সচেতন হতে হবে। শিক্ষার্থীরা নিয়মিত বিদ্যালয়ে আসে কিনা এবং বাড়িতে নিয়মিত পড়ালেখা করে কিনা তাও খেয়াল রাখতে হবে। বিশেষ করে শিক্ষকরা প্রতিদিন বিদ্যালয়ে যথাসময়ে এসে মিটিং এর মাধ্যমে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে এ বিদ্যালয়ের শিক্ষার মান এগিয়ে নিতে ভূমিকা রাখতে হবে।
এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন,সাবেক বিদ্যুাৎসাহী সদস্য মিজান সরকার,সমাজসেবক তকদির হোসেন প্রধান,সিনিয়র শিক্ষক কলিম উল্যাহ,বলরাম দাস,কামরুল ইসলাম সরকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!