শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীর আমিরাবাদের সোনাপুরে কালভার্ট ভেঙে খালে, চলাচল দুর্ভোগ- দৈনিক বাংলার অধিকার 

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী, ফেনী / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ৫:৪৪ অপরাহ্ণ

সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে, বাদামতলী থেকে কমাণ্ডার বাজার – গুচ্ছগ্রাম সংযোগ সড়কে দুটো কালভার্ট ভাঙ্গা, রাস্তার মাঝখানে গভীর গর্ত! মানুষ ও যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ, যেকোনো সময় ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা। দুটো নতুন কালভার্ট নির্মাণ ও রাস্তাটি পুনঃ সংস্কার করার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় অধিবাসী ও তিনবাড়ীয়া রহমত নগর মাদ্রাসার মুহতামিম মাওঃ আবদুল হালিম জানান- এই রাস্তা দিয়ে বাদামতলী, সোনাপুর ও চরলামছি কমাণ্ডার বাজার ও গুচ্ছ গ্রামের শতশত মানুষ চলাচল করে থাকে। স্থানীয় স্কুল, মাদ্রাসা ও মক্তবের ছাত্রছাত্রী ও মসজিদের মুসল্লি সহ দৈনিক শতাধিক মানুষ যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হয়।

স্থানীয় বাসিন্দা জসিম উদ্দিন জানান- বাদামতলী থেকে দাসপাড়া হয়ে গুচ্ছগ্রাম যাওয়ার সড়কে গর্ত ও ভাঙ্গাচোরা, কালভার্ট ভাঙ্গা, মাতবর বাড়ীর রোডে একটা ব্রীজের সংযোগ সড়কে মাটি না থাকায় যান চলাচল এমনকি পায়ে হেঁটে চলাচল করতেও সমস্যা হয়।

আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির জানান- ঐ এলাকায় বেশ কয়েকটি কালভার্ট ভাঙ্গা, রাস্তাঘাটও ভাঙ্গাচোরা। আমি ইতিমধ্যে বিষয়টি এলজিইডি কর্তৃপক্ষকে জানিয়েছি। এগুলো সংস্কারে বড় ধরণের বাজেট প্রয়োজন যাহা ইউনিয়ন পরিষদের অর্থায়নে সম্ভব নয়। আমি ফেনী-৩ আসনের এমপি, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার সহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি কামনা করছি।

এই প্রসঙ্গে এলজিইডি’র সোনাগাজী উপজেলা ইঞ্জিনিয়ার মনির হোসেন খান জানান- আমি সোনাগাজীতে জয়েন করার পর থেকে দেখছি সোনাগাজী উপজেলায় শতাধিক ব্রীজ- কালভার্ট ভাঙা, রাস্তাগুলোতে অতিরিক্ত ভারী যানবাহন চলাচল করায় ভেঙে পড়েছে। শীঘ্রই আমিরাবাদ ইউনিয়নের উক্ত সড়ক পরিদর্শন করে যান চলাচলের উপযোগী করতে পদক্ষেপ নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!