বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো বাবা ছেলের প্রাণ ছয় ইউপি চেয়ারম্যান মাঠে নেমে ভোট চাইছেন দোয়াত- কলমে ফরিদপুরে তীব্র দাবদাহে ১৬শত মুরগির মৃত্যু, পথে বসছে তরুণ উদ্যোক্তা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে তিনব্যক্তি হাসপাতালে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯, ৭:৫২ পূর্বাহ্ণ

রাকিবুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় ডেঙ্গুজ্বরের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিন ব্যক্তি।
২৪ জুলাই বুধবার বিকেলে গাইবান্ধা সদর হাসপাতালে বিষয়টি গণ মাধ্যমকে জানানো হয়েছে।

আক্রান্তরা হলেন, গাইবান্ধা শহরের বানিয়ারজান এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম(২২), মমিনপাড়ার আব্দুল জলিলের মেয়ে প্রিয়া আকতার(২০) এবং সুন্দরগঞ্জ উপজেলার শিবরাম গ্রামের মিঠু খন্দকারের ছেলে সাগর খন্দকার(১৯)।

হাসপাতালের তত্বাবধায়ক মাহফুজার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত সোমবার(২২ জুলাই) সাগর নামের এক যুবক প্রচন্ড জ্বর ও মাথা ব্যাথায় আক্রান্ত হয়ে জেলা সদর হাসপাতালে আসেন। তিনি ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করেন। সেখানেই তিনি মূলত ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে তার রক্ত পরীক্ষা নিরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়া, শহরের মমিন পাড়ার বাসিন্দা প্রিয়া আকতার কয়েকদিন আগে ঢাকায় তার বোনের বাড়ীতে বেড়াতে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়ী ফিরে আসেন। মঙ্গলবার (২৩ জুলাই) প্রিয়া হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

হাসপাতালের টিএস শাহিন আরও জানান, শহরের বানিয়ারজান এলাকার রাশেদুল নামের এক যুবক ঢাকায় পড়ালেখা করেন। তিনি গত কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে বাড়ী আসেন।
গত মঙ্গলবার (২৩ জুলাই) তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনিও ডেঙ্গুজ্বরে আক্রান্ত। তবে আক্রান্ত তিনজনেই বর্তমানে আশঙ্কামুক্ত।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!