শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডেমরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২৮ পূর্বাহ্ণ

সালে আহমেদ , ডেমরাঃ

রাজধানীর ডেমরার বামৈল (রোমানা ফ্যাক্টরী)সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন দুই যুবক। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত একটায় ডেমরা বামৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এদের মধ্যে ঐশিক স্থানীয় রোকেয়া আহসান কলেজে পড়ত। দুজনেই ডগাইর বাজার এলাকার বাসিন্দা।

দুর্ঘটনায় নিহত দুই যুবক হচ্ছেন, আশীক ওরফে ঐশিক (২৪) ও আকাশ আহমেদ (২১)।

জানা যায়, মঙ্গলবার রাত একটার দিকে ডেমরা বামৈল রাসেল ব্রিজ সংলগ্ন এলাকায় ওয়াসার দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে ওই মোটরসাইকেলের দুই আরোহী আকাশ ও ঐশিক আহত হন।

প্রত্যক্ষদোষীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।ঐশিককে আশঙ্কাজন অবস্থায় ভর্তি রাখেন। পরে চিকিৎসাধীন অবস্থায় ঐশিকও মারা যান।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের বরাত দিয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ জনাব সিদ্দিকুর রহমান বলেন, মটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি দেয়ালের সঙ্গে ধাক্কা খায়। আহত দুই আরোহীকে পথচারীরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রিজভীকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঐশিক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!