শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরপুর প্রেসক্লাবে হঠাৎ আনন্দ উৎসব-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯, ৫:০৫ অপরাহ্ণ

এস ডি স্বপন, ঢাকা থেকে:
আজ সুন্দর ও মনোরম পরিবেশে মিরপুর প্রেসক্লাব এর সাংগঠনিক কর্মকাণ্ড ও সকল সদস্যদের ভবিষ্যৎ বর্তমান প্রেক্ষাপট নিয়ে বিশেষ আলোচনা করা হয়।

আলোচনা শেষে মিরপুর প্রেসক্লাবের সভাপতি জনাব সৈয়দ শফিকুর রহমান পলাশ। সহসভাপতি কামাল জামান। সাধারণ সম্পাদক এম জাকির হোসেন মোল্লাহ। সাংগঠনিক সম্পাদক মাসুদ সাগর। প্রচার সম্পাদক মারুফ হায়দার কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন মিরপুর প্রেসক্লাবের মহিলা সম্পাদকসহ সকল সদস্যগন।

এসময় সভাপতি সৈয়দ শফিকুর রহমান পলাশ বলেন, আমি আনন্দিত আমি বুঝিনি আপনারা আমাকে এতো ভালোবাসেন আমি আজ কথা দিচ্ছি আমি যত দিন বেচে থাকবো আমি আপনাদের কল্যানে কাজ করে যাবো, এবং সভাপতি না থাকলেও আমি আপনাদের সাথেই রব। আমি মিরপুরের সকল সাংবাদিকদের সাথে থাকবো। মিরপুর প্রেসক্লাব মানে আমরা সকলে মিলেমিশে একটি পরিবারের মত হয়ে থাকবো।

আজ যে কমিটি ঘোষণা হলো সেটা আমরা সকলেই সৎ চিন্তা বুকে লালন-পালন করে কাজ করবো। কয়েক মাস পর একটি সু্ন্দর দিনক্ষন দেখে আমরা প্রেসক্লাবে নির্বাচন দিবো।

তিনি আরও বলেন, এখন যারা যে ভাবে আছে / আছি মিরপুর প্রেসক্লাবের কল্যানে কাজ করে যাবো আমরা সবাই এটাই আমাদের মুল উদ্দেশ্য থাকবে।

পরে সকলেই মিষ্টি মুখ করাতে একে অন্যকে করাতেও ভুল হয়নি ভালোবাসার এই মিরপুর প্রেসক্লাবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!